• Fri. Apr 19th, 2024

প্রযোজককে খুশি করা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অলিভিয়া!

বলিউডের পর এবার টলিউডেও পর্নের যোগ। বারে খাস কলকাতায় ধরা পড়ল এক পর্ননায়িকাকে। এই চলতি সপ্তাহে বুধবার নিউটাউন অঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে তাকে।

নাম জানা গেছে নন্দিতা দত্ত, সঙ্গী ছিলেন পর্ন নায়ক অভিনেতা মৈনাক ঘোষ। পুলিশ জিজ্ঞাসাবাদের পর জানতে পেরেছে, ফেসবুকে বিজ্ঞাপন দেওয়া হতো এবং যারা উঠতি মডেল ও ইচ্ছুক ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন।

এবার এই সব বিষয়ে মুখ খুললেন টলিউড অভিনেত্রী অলিভিয়া সরকার। তিনি তার সাথে ঘটে যাওয়া অভিজ্ঞতার কথা বললেন। তিনি বলেন, ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকের মাধ্যমে যখন অভিনেত্রী অলিভিয়া সরকার নিজের ক্যারিয়ার শুরু করছেন, সেই সময়ই নাকি তাকে শিকার হতে হয়েছিল এরকম এক নোংরা অভিজ্ঞতার। ২০১৪ সালে এই ধারাবাহিকের পর একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমাতে তাকে দেখা যায়।

অলিভিয়া জানান, এই ধরনের লোকের নির্দিষ্ট কথা বলার জন্য কোন অফিস কিংবা নির্দিষ্ট কোন স্থান হয়না। যেখানে সেখানে ডেকে প্রস্তাব দেওয়া হয় কিংবা অনেক সময় কফি হাউসে বা কোনো ক্যাফেটেরিয়াতে ডাকা হয় তাদের। বেশ কিছু সময়ে মেট্রো স্টেশনের বাইরেও এই ধরনের প্রস্তাব দেয়া হয় বলে জানান তিনি। তাদের চাহনি বা তাকানো দেখেই বোঝা যায় তারা কি করতে চাইছেন।

অলিভিয়া জানান, তিনি যখন স্ট্রাগল করছেন, তখন এই ধরনের লোকজনরা বেশির ভাগ সময় টালিগঞ্জ মেট্রোর বাইরে ডেকে পাঠাত তাদের মতো নতুন মুখদের। ওখানে চায়ের ঠেকে দাঁড়িয়ে আড্ডার মতো করে কথাবার্তা বলত। কিন্তু ওদের কথা শুনেই তাদের উদ্দেশ্য বোঝা যেতো।

এছাড়াও অভিনেত্রীর আরো জানান যে, যারা কথা বলতে আসত, তারা নিজেরাই বিশেষ প্রতিষ্ঠিত নয় তাও তারা আমাদের বলতো বলত, ‘জানোই তো ইন্ডাস্ট্রিটা কেমন। প্রযোজককে খুশি করতে হবে তোমায়’। এই ইন্ডাস্ট্রিতে নতুনদের উদ্দেশ্যে তিনি একটাই কথা বলেন, পরিশ্রম করে গেলে এবং অডিশন দিয়ে গেলে একদিন না একদিন ঠিক সফলতা আসবে তার জন্য যেন কেউ অন্য পথ অবলম্বন না করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2