• Sat. Apr 20th, 2024

‘পাঠান’ পরাস্ত হলেন ‘পুষ্পা’র কাছে! দক্ষিণেই খোঁজ মিলল ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র

ByCinema Chapter

May 14, 2023

বলিউডকে ছাপিয়ে এখন দেশে দক্ষিণী ছবির রমরমা। শুধু দেশেই নয়, আন্তর্জাতিক স্তরেও নজর কেড়েছে দক্ষিণ ভারতীয় ছবি। বক্স অফিস থেকে সমালোচক মহল, সর্বত্রই সাড়া জাগিয়েছে ‘আরআরআর’, ‘পুষ্পা: দ্য রাইজ়’, ‘কান্তারা’র মতো ছবি। তারকা তকমা পেয়েছেন রাম চরণ, এনটিআর জুনিয়র, অল্লু অর্জুনের মতো অভিনেতারা। জনপ্রিয়তার জেরে বলিউডের বড় মাপের ছবিতেও তাঁদের পেতে মুখিয়ে রয়েছেন নির্মাতারা। একই পথে হাঁটছেন ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র নির্মাতারাও। যে ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন ভিকি কৌশল, এখন সেই ছবির জন্য অল্লু অর্জুনকে পেতে মরিয়া ছবির প্রযোজক, পরিচালক।

২০২০ সালে ঘোষণা করা হয়েছিল ছবির। তার পর থেকে কোনও না কোনও কারণে পিছিয়েই যাচ্ছে ছবি। ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির পরিচালক আদিত্য ধর। ছবিতে মুখ্য চরিত্রের অভিনেতা হিসাবে ঘোষণা করা হয়েছিল ভিকি কৌশলের নাম। তবে তার পর ‘রাজ়ি’ খ্যাত অভিনেতার হাতছাড়া হয়ে যায় ছবি। সপ্তাহ কয়েক আগে শোনা গিয়েছিল, ছবিতে মুখ্য চরিত্রে ভিকির জায়গায় দেখা যাবে রণবীর সিংহকে। তবে খুব শীঘ্রই জানতে পারা যায়, ছবি থেকে নাকি বাদ পড়েছেন তিনিও। তার পর প্রাথমিক ভাবে নির্বাচিত তারকাদের তালিকায় নাম জোড়ে শাহরুখ খানের। তবে এখন খবর, সবাইকে ছাপিয়ে ‘অশ্বত্থামা’র চরিত্রের দৌড়ে এগিয়ে রয়েছেন দক্ষিণী তারকা অল্লু অর্জুন। শোনা যাচ্ছে, ছবির চিত্রনাট্য পড়ার পরে তা নিয়ে উৎসাহ দেখিয়েছেন অভিনেতা। ‘পুষ্পা: দ্য রুল’ খ্যাত তারকাকেই ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র জন্য চূড়ান্ত করতে আগ্রহী নির্মাতারা।

‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবির বর্ষপূর্তিতে ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির ঘোষণা করেছিলেন পরিচালক আদিত্য ধর। সেই সময় ছবির প্রযোজক ছিলেন রনি স্ক্রুওয়ালা। পরে অতিমারি ও লকডাউনের জেরে বাজেট সংক্রান্ত সমস্যার কারণে ক্রমশ পিছোতে থাকে ছবির কাজ। করোনার পরে আর্থিক সমস্যার কারণে এই ছবির প্রযোজনা থেকে সরে আসেন প্রযোজক। ফলে অনিশ্চয়তার মধ্যে ডুবে গিয়েছিল আদিত্যর ছবিটি। সম্প্রতি জিয়ো স্টুডিয়ো প্রযোজনায় উৎসাহ দেখানোয় ফের ছবি নিয়ে নতুন উদ্যমে ভাবনাচিন্তা শুরু হয়েছে। খবর, এ বার ১০০ কোটির বাজেটে বেশ বড় মাপেই এই কল্পবিজ্ঞানের ছবি বানাতে ইচ্ছুক নির্মাতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2