• Fri. Jul 19th, 2024

জেলে বসে জন্মাষ্টমী পালন করলেন মিঠাই!

অনেক ছোট থেকে ঠাকুরভক্ত তিনি। পুজোর দিন মানেই মায়ের শাড়ি পরে সেজে ওঠতেন তিনি। এখানে তিনি হলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুণ্ড। জন্মাষ্টমীতেও সেই রেওয়াজ বাদ যেত না তাঁর। কিন্তু ব্যতিক্রম এ বছরের জন্মাষ্টমী। এবারে সৌমিতৃষা অর্থাৎ জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের ‘মিঠাই’ জেলে বসে গোপালের পুজো সারছেন! নতুন জামা, ফুলের মালায় সাজিয়েছেন বিগ্রহকে। ঘণ্টা নেড়ে পঞ্চপ্রদীপ জ্বেলে আরতিও করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু সব বারের মতো এবারেও কি তাঁর গোপাল তাঁকে ‘হেলেপ’ করবে?

উত্তর জানেন না ‘মিঠাই’ও। তবে কেন এমনটা ঘটল, তার কারণ তিনি ফাঁস করেছেন। চিত্রনাট্য অনুযায়ী, আততায়ীর হাতে মিঠাই আক্রান্ত হওয়ার পরেও ধারাবাহিকের অন্যতম দুই খল চরিত্র সোম এবং তোর্সার সাধ মেটেনি। এবার তাঁরা নতুন ফন্দি এঁটে মিঠাইকে জেলে পাঠিয়েছেন। আর তাই জেলেই জন্মাষ্টমী পুজো করতে দেখা গেল তাঁকে।

তবে বাস্তবে গোপাল তাঁকে কোনো দিন সত্যিকারের ‘হেলেপ’ করেছে কিনা তা জানতে চাওয়ায় জবাবে ‘মিঠাই’ আর সৌমিতৃষা একাকার, তিনি বলেন পাশে না থাকলে জ্বর গায়ে আউটডোর শ্যুট করতে তিনি কি পারতেন? তিনি বিশ্রাম না নিয়েই টানা কাজ করে যাচ্ছেন। তাঁর মতে গোপাল আছেন বলেই সম্ভব হচ্ছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2