• Sun. Feb 25th, 2024

এবার ডিজনির চরিত্র হয়ে উঠলেন অভিনেত্রী মধুমিতা সরকার!

ভার্চুয়াল দুনিয়ায় বেশ ভাল সময় কাটান অভিনেত্রী মধুমিতা সরকার। শেষ কয়েকদিন ধরে কিছু সুন্দর পোস্ট করেছেন মধুমিতা। কখনও লিপ সিং করছেন জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিঠে’র সঙ্গে। কখনও গাড়ি নিয়ে বেরিয়ে পড়ছেন শহরের এক বৃষ্টির দিনে। আবার কখনও প্রবেশ করছেন ডিজনির দুনিয়ায়। এতে বোঝা যাচ্ছে তিনি সোশ্যাল মিডিয়ায় কতটা সময় খরচ করেন। আর এতে করে মধুমিতার সঙ্গে তাঁর অনুরাগী বন্ধুদের যোগাযোগের রাস্তা তৈরি হচ্ছেনতুন করে। অনেকে সুন্দর সুন্দর কমেন্ট করছেন তাঁর সব পোস্ট গুলিতে ।

গত সোমবার, কিছুক্ষণ আগের মধুমিতার পোস্ট। নিজের বাড়িতে নিজের ঘরে একেবারে মেকআপহীন অবস্থায় একটা ভিডিয়ো দিয়ে তার ক্যাপশনে লিখেছেন, ‘আর এভাবেই আমি প্রবেশ করলাম ডিজনির দুনিয়ায়… হ্যাশট্যাগ ব়্যান্ডাম রিলস, রিলইটফিলইট’। কিন্তু কীভাবে তিনি ডিজনির দুনিয়ায় প্রবেশ করলেন? এই বিষয়টাই বেশ মজার লেগেছে নেটিজেনদের কাছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘুমের ভান করে একটা লম্বা হাই তুলছেন অভিনেত্রী মধুমিতা। মুখের কাছ থেকে চুল সরাতেই হয়ে গেলেন এক সুন্দরী কার্টুন মেয়ে। তাঁকে দেখে মনে হচ্ছে কোনো ডিজনির চরিত্র! আর তাতেই ১৬,০০০-এর উপর লাইক এবং মন্তব্য বক্সে কমেন্টের বন্যা।

অভিনেত্রী আগের ভিডিয়োতে ফাঁকা রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন। নিজে সেই ভিডিয়ো রেকর্ডিংও করছিলেন চালাতে চালাতে। ভিডিয়োতেই বলেছিলেন, গাড়ি আসতে চলছে, রাস্তাতেও কেউ নেই। সকলকে তাঁর প্রিয় জায়গা দেখানোর জন্যই সেই ভিডিয়ো করেছিলেন। এর আগের ভিডিয়োটি ছিল ইতিমধ্যেই জনপ্রিয় হওয়া ‘মানিকে মাগে হিঠে’ গানটি নিয়ে। সেই গানের সঙ্গে লিপ সিং করে বাহবা কুড়িয়েছিলেন অভিনেত্রী মধুমিতা। আর এবার তিনি ডিজনির চরিত্র হয়ে উঠলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2