• Fri. Apr 19th, 2024

সুইৎজারল্যান্ডে বাঙালি খাবার খেয়ে জন্মদিন পালন শ্রীলেখার!

এবার সুইৎজারল্যান্ডে হইহই করে নিজের জন্মদিন পালন করে আনন্দে কেঁদে ফেললেন শ্রীলেখা মিত্র। কেক, পেস্ট্রি, বিদেশি খাবার এসব দিয়ে নয়। এক বাঙালি রন্ধনশিল্পী পরিবার বিশুদ্ধ বাঙালি রান্নায় সাজিয়ে গুছিয়ে তাঁকে যত্ন করে খাওয়ালেন। এ দেশের সময় অনুযায়ী রাত দেড়টায় লাইভে আসেন শ্রীলেখা মিত্র। তিনি জানান, ডাল, আলু ভাজা, বেগুন ভাজা, ইলিশ মাছ, চিংড়ি দিয়ে বিদেশে বহু দিন পরে জন্মদিন উপলক্ষে ভাত খাচ্ছেন। আর তারপরই চলে যাবেন পাবেতে। সেখানে অল্প পিনা আর হালকা নাচাগানাও হবে।

এবছরের জন্মদিনে নিজের শহরে অনুপস্থিত অভিনেত্রী। তাতেও কিন্তু আনন্দে বাঁধা পড়েনি। শ্রীলেখার এক মাত্র মেয়ে মাইয়্যা, অভিনেত্রীর বান্ধবী শুক্লা বি হাজরা আনারস, কিউই দিয়ে বড় কেক বানিয়ে ছিলেন। মুঠোফোনের ভিডিও কলে সেই কেক কেটে তাঁর বাড়িতেও পালিত হয়েছে তাঁর জন্মদিন। জীবনের এই বিশেষ দিন মনে রাখার জন্য সমস্ত অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন, কঠিন মুহূর্তে তাঁর পাশে থাকার জন্য, সকলের কাছে কৃতজ্ঞ তিনি। আবারও প্রমাণিত, তিনি ভুল নন। সবার ভালবাসা তাঁকে মানসিক ভাবে আরও দৃঢ় করে রেখেছে।

আর এই আনন্দ মুখর দিনে শ্রীলেখার মনে পড়েছে তাঁর মায়ের কথা। অভিনেত্রীর আফসোস, মা থাকলে এদিন তাঁকে নিজে হাতে রেঁধে পায়েস খাওয়াতেন। মাথায় হাত রেখে আশীর্বাদ করতেন তাঁকে। তিনি বলেন, তাঁর চোখে মায়ের প্রতিনিধি এই প্রবাসী বাঙালি পরিবার যাঁরা এত যত্ন করে বিদেশের মাটিতে তাঁর জন্মদিন পালন করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2