• Fri. Jun 14th, 2024

নুসরতকে যশ বলছেন ‘নীরবতাকে শোনো…’!

‘নীল রঙ তাঁর ভীষণ প্রিয়’ কি না তা অবশ্য জানা যায়নি তবে অভিনেতা যশের শেষ পোস্ট করা ছবিতে ছিল ভরপুর নীল রং। ছবিতে যশের ড্যাশিং লুক ধরা পড়েছে। সাদা টিশার্টে যশের লুক নিচের দিকে। দু’হাতের ট্যাটু স্পষ্ট দেখা যাচ্ছে। গতকাল অর্থাৎ রোববার ঠোঁটের কোনে হালকা স্মাইল রেখে যশ ছবি পোস্ট করে ছিলেন। ক্যাপশনে লেখেন, ‘নিজের ফোন চার্জ করার সঙ্গে সঙ্গে আপনি নিজেকে রিচার্জ করুন…’ তবে কাকে সে রিচার্জ করতে বলেছেন, জানানি তিনি।

নতুন কোনও ছবি পোস্ট না করলেও নিজের ইনস্টা স্টোরিতে অভিনেতা দিয়ে চলেছেন। বেশিরভাগ পোস্টে কারওর কোনও উক্তি। সম্প্রতি আরেকটি পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করলেন যশ। তাতে দেখা যাচ্ছে মাঝসমুদ্রে একটি নৌকতে বসে এক বিশালা হাতি। ছবিতে লেখা—‘লিশেন টু সাইলেন্স, ইট হ্যাজ সো মাচ টু সে’। এই উক্তিটি লিখেছেন রুমি। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়—‘নিরবতাকে শোনা, ওর অনেক কিছু বলার আছে।’

তবে কি পোস্টের মাধ্যমে যশ কিছু বলার চেষ্টা করলেন? না তা অবশ্য জানা যায়নি। যশের ইঙ্গিতবাহী পোস্ট নিয়ে কম কথা হচ্ছে না সোশ্যাল মিডিয়ায়। তাঁর ‘বিশেষ বন্ধু’ নুসরতও দিয়ে চলেছেন ক্রিপ্টিক পোস্ট। গত কয়েক মাস ধরে চলছে তাঁদের ইঙ্গিতবাহী পোস্ট। যশের একটি ছবিতে ছিল বুদ্ধমূর্তি। উৎসুক চাহিনেতে অভিনেতা যশকে দেখা যায়। ক্যাপশনে যশ যা লিখেছিলেন তার বাংলা তর্জমা করলে যা দাঁড়ায় —‘ সত্যিকারে জ্ঞান এটা জানা যে আপনি কিছুই জানেন না…’। পোস্টের ঠিক নিচে অভিনেত্রী-সাংসদ নুসরতের কমেন্ট, তিনি লেখেন, ‘ক্যাপশনের সঙ্গে সহমত আমি ’। এমনকি কিছু ছবি এমন ইনস্টা ওয়ালে, যা দেখে অনেকে মনে করছেন তাঁরা দুজনে রয়েছেন এক জায়গাতে। তবে, বহুদিন পরে একজন অন্যজনের পোস্টে আবার করলেন কমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2