• Sat. Mar 2nd, 2024

গোলাপী স্লিভলেস টপে অভিনেত্রী ঋত্বিকা

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন ঋত্বিকা সেন। শিশু শিল্পী হয়ে ইন্ডাস্ট্রিতে আসা। ২০১২ তে জিৎ ও কোয়েল অভিনীত সুপারহিট ছবি ১০০% লাভ ছবিতে কাজ করেছেন শিশু চরিত্র হিসেবে। এরপর দেব ও পূজার সঙ্গে চ্যালেঞ্জ ২ তেও অভিনয় করেন।

এছাড়াও বনি সেনগুপ্তের সঙ্গে একসাথে জুটি বেঁধে বেশ কয়েকটি কাজ তিনি উপহার দিয়েছেন। অতিঅল্প বয়সেই তিনি জনপ্রিয়তা লাভ করেন। বরবাদ, রাজা রানী রাজি, ভিলেন, আরশিনগর এর মত সুপারহিট সিনেমা তার ঝুলিতে। বর্তমানে সাউথ ইন্ডাস্ট্রিতে তিনি চুটিয়ে কাজ করছেন।

কিন্তু ছোটবেলায় একদমই সুন্দর ছিল না তার স্কুল লাইফ। সবাই তাকে এড়িয়ে চলত। সকলেই অন্য নজরে দেখতো। স্কুলের বন্ধুরা সবাই ডাকতো হিরোইন নামে।

তিনি আরো জানান ‘স্কুলে নতুন কোন বন্ধু আসলে তাকে তার বাবা-মা শিখিয়ে পাঠাতো আমার সাথে যেন তারা কথা না বলে কারণ আমি খারাপ ইন্ডাস্ট্রি থেকে এসেছি এমন টাই তাদের ধারণা ছিল।‘ এমনকি স্কুলের শিক্ষক শিক্ষিকা রাও অন্য ভাবে দেখতেন। একবার স্কুলে অসুস্থ হয়ে পড়ায় এক শিক্ষিকা আমাকে বলেন ‘এটা তোমার ইন্ডাস্ট্রি নয় এখানে অভিনয় করা চলবে না।‘

এমন বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে নবম শ্রেণী থেকে অন্য স্কুলে ভর্তি হতে হয়। তিনি বাধ্য হন পুরনো স্কুল ছাড়তে। ২০১৪ সালে রাজ চক্রবর্তীর বরবাদ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। বর্তমানে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় তৈরি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2