• Sat. Apr 20th, 2024

‘আরআরআর’ ছবির পোস্ট মুছে দিলেন আলিয়া!

পরিচালক এস এস রাজামৌলী পরিচালিত ছবি ‘আর আরআর’, যত লাভের মুখ দেখেছে মুম্বই সংবাদমাধ্যমের মতে সেই ছবির অভিনেত্রী আলিয়া ভাটের রোষ নাকি ততই বৃদ্ধি পেয়েছে। কিন্তু কেন? আসলে এই ছবিতে মাত্র কয়েক মিনিটের উপস্থিতি আছে আলিয়ার। আলিয়া নাকি তা মেনে নিতে পারেননি। আর তাই ছবি মুক্তির আগে এবং ঠিক পরে যে প্রশংসার পোস্ট তিনি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন দর্শকদের সাথে তা সব মুছে দিয়েছেন তিনি।

অন্যদিকে ছবি মুক্তি পাওয়ার পর থেকেই শোনা গিয়েছে পরিচালক রাজামৌলীর সঙ্গে নাকি সমস্যা তৈরি হয়েছে অভিনেত্রী আলিয়ার। এইসবের জন্য আবার সোশ্যাল মিডিয়াতেও নাকি পরিচালককে আনফলো করে দিয়েছেন আলিয়া। কিন্তু কেন এমন করলেন আলিয়া? অভিনেত্রী নেটমাধ্যমে জানিয়েছেন যে, তিনি তাঁর প্রোফাইল ঘিঞ্জি রাখতে পছন্দ করেন না। আর তাই পুরনো নানা কিছু পোস্ট কিংবা ভিডিয়ো মুছে দিয়েছেন তার সোশ্যাল মিডিয়া থেকে।

আলিয়ার এরূপ বক্তব্য অনুরাগীদের স্বাভাবিক বলে মনে হয়নি। আলিয়া এও জানান পরিচালক রাজামৌলীর সঙ্গে কাজ করার প্রতিটি মুহূর্ত তাঁর জীবনে স্মরণীয় হয়ে থাকবে। তিনি খুব আনন্দ পেয়েছেন রামচরণ আর জুনিয়র এনটি আর-এর মতো অভিনেতার সঙ্গে কাজ করে। তাঁর সঙ্গে এই ছবি নিয়ে আর যাতে কোনও রকম ভুল চর্চা না হয় সেই বিষয়ে তিনি অনুরাগীদের সতর্ক করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2