• Sat. Mar 2nd, 2024

নাইট কার্ফু ভাঙলেন অভিনেত্রী ঈশা সাহা!

নাইট কার্ফু লঙ্ঘন করার অপরাধে মোটর ভেহিক্যাল আইনে জরিমানা করা হল টলিপাড়ার অভিনেত্রী ঈশা সাহাকে। সল্টলেক ৪ নম্বর গেটের কাছে নাকা চেকিং চলাকালীন এই অভিনেত্রীর গাড়ি আটকায় বিধাননগর উত্তর থানার পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদ করে তাঁকে। কেন তিনি আইন ভাঙেন, তার কোনও উত্তর দিতে পারেননি অভিনেত্রী। এরপরই তাঁকে জরিমানা দিতে হয়।

বিধাননগর পুলিশ কমিশনারেটের তরফে শুক্রবার রাতে নাকা চেকিং চলছিল সল্টলেক ৪ নম্বর গেটের কাছে। বার বার প্রশাসনের তরফে বারণ করা সত্ত্বেও নাইট কার্ফুকে একেবারেই উপেক্ষা করে একাধিক গাড়ি নামে রাস্তায়। সেই একটি গাড়িতে ছিলেন টালিগঞ্জের অভিনেত্রী ঈশা সাহাও। ৪ নম্বর গেট থেকে অভিনেত্রীর গাড়ি নিয়ে যাওয়া হয় সামনেই বিধাননগর উত্তর থানায়। নাইট কার্ফু ভেঙে কেন তিনি বেরিয়েছিলেন, তার উত্তর দিতে পারেনি ঈশা এবং গাড়ির চালকের কাছে ছিল না কোনো লাইসেন্স বা গাড়ির কাগজপত্রও। এরপরই অভিনেত্রীকে ট্রাফিক আইনে জরিমানা করা হয়।

করোনার বিধি নিষেধ এখনও কার্যকর রয়েছে এই রাজ্যে। বেশ কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হলেও বার বার প্রশাসন তরফে বলা হয়েছে, নাইট কার্ফু মানতেই হবে সকলকে। কোনও ভাবে তা উপেক্ষা করলে আইন মোতাবিক ব্যবস্থা নেবে পুলিশ। কিন্তু তাতে কী? প্রতিদিন নাইট কার্ফু ভেঙে সারি সারি গাড়ি চলছে শহরের রাস্তায়। পুলিশও পাল্লা দিয়ে বাড়িয়েছে তাঁদের কড়া নজরদারি। নিয়মিত নাকা চেকিং করা হচ্ছে রাত ৯টার পর থেকে। আটক কিংবা জরিমানাও হচ্ছে বহু গাড়ি চালককে। তারপরও নিয়মিত এ ধরনের ঘটনা ঘটে চলেছে এই শহরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2