• Thu. Feb 29th, 2024

স্বামী রোশনের থেকে খোরপোশ হিসেবে টাকা চাইলেন শ্রাবন্তী

টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহের এতদিনের সম্পর্কের টানাপড়েন আজ গিয়ে পৌঁছেছে আদালতের চৌকাঠে। অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন সিংহ। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসেননি অভিনেত্রী। গত ১৬ সেপ্টেম্বর আদালতে দু’পক্ষেরই মুখোমুখি হওয়ার কথা ছিল কিন্তু সেদিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

গোটা বিষয়টি বিস্তারিত জানতে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, শ্রাবন্তী নাকি রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাচ্ছে না তাঁর পক্ষে। কিন্তু এও জানা গেছে যে, শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে খোরপোশ হিসেবে বেশ কিছু টাকাও দাবি করেছেন তিনি।

রোশন সিংহ কিন্তু শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ইচ্ছুক ছিলেন। তবে অভিনেত্রী যে আর তাঁদের দাম্পত্যকে কোনও রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরও একবার স্পষ্ট হল। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। এই মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর। গত বছর পুজোর সময় থেকেই আলাদা থাকছেন রোশন এবং শ্রাবন্তী। ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ নানা পোস্ট করে মাঝেমধ্যেই তাঁরা দুজনে। কিন্তু শেষমেশ এই সম্পর্কের পরিণতি কী হতে চলেছে সেইটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2