• Fri. Jun 14th, 2024

ফিরছে পবন, আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’!

২০১৫ সালে মুক্তি পেয়েছিল সলমন খান অভিনীত কবীর খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’। সেই ছবিটি দর্শক খুবই পছন্দ করেছিল। তবে এই বার আসছে এক সুখবর। পরিচালক কবীর খান ভেবেছেন এই ছবির সিক্যুয়েল তৈরি করবেন। সম্প্রতি এক অনুষ্ঠানে ‘ভাইজান’ এ কথা নিজেই জানিয়েছেন।

‘আরআরআর’ ছবির প্রচারের জন্য এক অনুষ্ঠানে পৌঁছে ছিলেন সলমন খান। সেইখানে উপস্থিত ছিলেন ছবির পরিচালক, প্রযোজক এবং অভিনেতারাও। জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভট্ট এবং কর্ণ জোহরদের উপস্থিতিতে নতুন করে ‘বজরঙ্গি ভাইজান’কে পর্দায় আনার ঘোষণা করেন সলমন খান নিজে। ‘আরআরআর’ ছবির পরিচালক এস এস রাজামৌলীর বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ এই ছবির কাহিনি লিখবেন। তিনি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটিরও কাহিনিকার ছিলেন।

ভারতে হারিয়ে যাওয়া ছোট্ট মুন্নিকে তার বাড়ি পাকিস্তানে পৌঁছে দেওয়ার দায়িত্ব নেয় পবন ওরফে বজরঙ্গি ভাইজান। বলিউডের সেই প্রেম-ভালবাসা-অ্যাকশনের চেনা পরিধির বাইরে কবীর খান পরিচালিত এই ছবি দর্শকের বেশ মন ছুঁয়েছিল। আর অন্য দিকে সলমন খানকেও অনেকে নতুন ভাবে চিনেছিল এ ছবির দ্বারা। তাই সিক্যুয়েল বের হলে তা নিয়ে দর্শকের একটা উন্মদনা থাকবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2