• Fri. Jun 14th, 2024

‘লালকুঠি’ ফিরছে ছোট পর্দায়, বার জুটি বাঁধছেন রাহুল-রুকমা!

গতকাল রাত থেকে টলি অভিনেত্রী রুকমা রায় লাল বেনারসী, গয়নায় সেজে উঠে দর্শকদের এক রহস্যের ইঙ্গিত দিলেন। একটা বিশাল ফাঁকা বাড়িতে তিনি একা। হঠাৎই কার ছায়া যেন দেওয়ালে! তিনি চমকে উঠে পিছনে ফিরতেই সশব্দে দরজা বন্ধ। এই প্রচার ঝলক নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র। যা আসতে চলেছে খুব শীঘ্রই জি বাংলাতে।

দর্শকরা এই ঝলক দেখে স্পষ্ট বুঝতে পারছেন, রহস্য-রোমাঞ্চ ঘরানা কিছু একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে ছোট পর্দাতে। ১৯৭৮ সালের দ্বিভাষিক ছবি ‘লালকুঠি’। কনক মুখোপাধ্যায়ের পরিচালনায় এটি হিন্দি এবং বাংলায় তৈরি হয়েছিল এবং খুব বিখ্যাত হয়েছিল। যা আদতে ভৌতিক মনে হলেও শেষে দর্শকেরা জানতে পারবেন, পুরোটাই একটা রহস্যকাহিনি। সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তনুজা, রঞ্জিত মল্লিক, ড্যানি ডেনজোংপা। সেই ছবির প্রতিটি গান হিট। কিশোর কুমার, আশা ভোঁসলের সৌজন্যে সেই গান আজও দর্শক মনে রেখেছে। সেই ছবিই এবার ছোট পর্দায় নতুন রূপে আসতে চলেছে।

ছোট পর্দায় তনুজার চরিত্রেই কি তবে দেখা যাবে টলি অভিনেত্রী রুকমাকে? প্রচার ঝলক ঘিরে তৈরি হওয়া টানটান এই রহস্য একটুও ভাঙতে রাজি নন রুকমা। তবে টলিপাড়ায় জোর গুঞ্জন, এই ধারাবাহিক দিয়েই নাকি ফের জুটি বেঁধে ফিরছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা। এই নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র প্রযোজক সুরিন্দর ফিল্মস। যদি সব ঠিক থাকে তবে এই ধারাবাহিক পরিচালনা করবেন ‘মহাপীঠ তারাপীঠ’-খ্যাত পরিচালক শুভেন্দু চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2