• Fri. Jun 14th, 2024

‘হাঙ্গামা টু’-এর প্রযোজকের মতে নির্দোষ শিল্পা

রাজ-পর্নোগ্রাফি মামলায় তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির নাম জড়িয়েছে আর সেই নিয়ে চলছে চাপানুতর। কেউ কেউ মনে করছেন স্বামীর কুকীর্তির সঙ্গে শিল্পা যুক্ত। যে কারণে আবার ইন্ডাস্ট্রির অনেকেই শিল্পার থেকে দূরত্ব বাড়াতে শুরু করে দিয়েছেন। কিন্তু এই সময়ে অভিনেত্রীর পাশে এসে দাঁড়িয়েছেন প্রযোজক রতন জৈন। তিনি শিল্পাকে সম্পূর্ণ নির্দোষ বলে মনে করেন।

এই ইন্ডাস্ট্রিতে অনেক গুলি বছর কাটিয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। এতগুলো বছরে অনেক বন্ধু-বান্ধবও হয়েছে তাঁর। কিন্তু রাজের গ্রেফতারির ঘটনা সামনে আসতেই অভিনেত্রীর সঙ্গে দূরত্ব তৈরি করেছেন অনেকে। এই খারাপ সময়ে শিল্পাকে পুরোপুরি নির্দোষ বলে মনে করছেন তাঁর দীর্ঘদিনের শুভাকাঙ্ক্ষী ও বন্ধু প্রযোজক রতন জৈন। তিনি জানিয়েছেন, শিল্পা এই ধরনের কাজের সঙ্গে কখনোই যুক্ত থাকতে পারেন না।

রতন বহু বছর ধরে শিল্পাকে চেনেন। ইন্ডাস্ট্রিতে ডেবিউর দিন থেকে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। শিল্পার কামব্যাক ছবি ‘হাঙ্গামা টু’-এর প্রযোজক এখন তিনি। ইন্ডাস্ট্রিতে শিল্পাকে ধীরে ধীরে বড় হতে দেখেছেন এবং সাফল্য ছুঁতে দেখেছেন। অনেক লড়াইও করতে দেখেছেন। সব দেখেও শিল্পাকে বিচার করে রতনের মনে হয়েছে, শিল্পার মতো মানুষের পক্ষে এই ধরনের ঘৃণ্য কাজ করা একপ্রকার অসম্ভব ব্যাপার।

মঙ্গলবার মুম্বইয়ের সেশন কোর্ট রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নিয়েছে। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল ২৭ জুলাই। কিন্তু তা করা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রাজকে গ্রেফতার হতে হয়েছিলেন ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করেছিল পুলিশ এবং শিল্পার সেই জেরা পর্ব ৫ ঘণ্টা ধরে চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2