• Thu. Jun 13th, 2024

সালমান খানের সাহায্য নেবেন না! জানালেন জারিন খান

বলিউডে বহু নতুন মুখ, নতুন প্রতিভাকে সুযোগ দিয়েছেন সকলের প্রিয় ভাইজান অর্থাৎ সালমান খান। তাদের অনেকেই নিজেদের অভিনয়ের দক্ষতার মাধ্যমে প্রতিষ্ঠা পেয়েছেন। আবার কেউ কেউ সম্মুখীন হয়েছেন সমস্যার। সেই সব শিল্পীদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী জারিন খান।

‘বীর’ ছবির মাধ্যমে জারিন খান বলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম অভিনয় করেন। তবে তাঁর এই অভিনয় বিশেষ কোনো প্রভাব ফেলেনি বলিউডে, কিন্তু বহু মানুষ জারিনকে বেশ পছন্দ করেন সেই ছবি দেখে।

ক্যারিয়ারে তাঁকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। একসময় তাঁকে ক্যাটরিনা কাইফের অবিকল বলেও ভাবা হতো আর তার জন্য অনেক কাজ থেকে দূরে রাখা হতো তাঁকে। এরপর অভিনেত্রী ধীর গতিতে হট চলচ্চিত্রে আসেন। জারিন হাউসফুল টু, হেট স্টোরি 3 এর মত হিট মুভি গুলোতে কাজ করে বেশ জনপ্রিয় হয়েছেন।

কিন্তু এরপরে বলিউড তাঁকে আর কোনও বিশেষ কোন কাজ দেননি যার ফলে তাঁকে চলে যেতে হয় পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে। বলিউডে তিনি তাঁর মনের মত চরিত্র পাচ্ছিলেন না। তিনি তাঁর পছন্দের চরিত্র যতক্ষণ না পাচ্ছেন তিনি এই ইন্ডাস্ট্রিতে ফিরবেন না, এই বলেই জানান।

অভিনেত্রী জরিন খান স্বীকার করেছেন বলিউডে টিকে থাকা কঠিন, আরও কঠিন বহিরাগতদের। তিনি বলেন, ‘সালমান খানের কাছে আমি অভিনেতা হওয়ার জন্য কৃতজ্ঞ।‘

তিনি বলেছেন, সালমান নাকি তাঁর জীবন বদলে দিয়েছেন। তবে অনেকে মনে করে তাঁর সমস্ত কাজ পাওয়ার মধ্যে সালমান খানের হাত আছে এটা তিনি বিশ্বাস করেননা। তিনি আরও বলেন যে, যখন তিনি কিছুই কাজ পাচ্ছিলেন না তখন তিনি তাঁকে বিশ্বাস করে কাজ দিয়েছিলেন। তিনি বলেছেন তিনি এখন থাকতে তাই তাঁর কোনো সাহায্য নেবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2