• Fri. Feb 23rd, 2024

কারাবাসের কথা সন্তানদের জানাতে পারেননি সঞ্জয় দত্ত!

আজ ২৯ জুলাই, ৬২-তে পা দিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। পেশাগত জীবনের ওঠানামা, নেশাগ্রস্ত জীবন, ১৯৯৩ সালে মুম্বই বিষ্ফোরণ কাণ্ডে হাজতবাস— এসব কিছুর থেকেও বেশি বর্ণময় সুনীল দত্তের পুত্রের জীবন। ২০১৬ সালে ফেব্রুয়ারি মাসে জেল থেকে ছাড়া পেয়েছিলেন সঞ্জয়। কিন্তু তার আগে অভিনেতা সন্তানদের জানাতে পারেননি কারাবাসের কথা। সঞ্জয় বলেছিলেন, তিনি দীর্ঘ দিনের জন্য পাহাড়ে শ্যুটিংয়ের জন্য বাড়ির বাইরে থাকবেন। অতীতে মুম্বইয়ের সংবাদ মাধ্যমকে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমার সৌভাগ্য যে আমি যখন জেলে গিয়েছিলাম, তখন আমার ছেলেমেয়ের মাত্র ২ বছর বয়স ছিল। তাই ওদের সেই সময়টা ভাল করে মনে নেই। আমি আমার স্ত্রীকে বলেছিলাম ওদের জেলে না আনতে। আমি চাইনি ওরা আমাকে কয়েদির পোশাকে দেখুক।‘

বড় হওয়ার পর তাঁকে সন্তানদের প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল। তারা জানতে চেয়েছিল দীর্ঘ সময় কেন তিনি অনুপস্থিত ছিলেন। সঞ্জয় বলেছিলেন, ‘আমি ওদের বলেছিলাম আমি পাহাড়ে শ্যুট করছিলাম। ওখানে নেটওয়ার্ক পাওয়া যায় না।‘ অভিনেতা জানিয়েছিলেন , মাসে দু’বার বাড়িতে ফোন করার সুযোগ পেতেন তিনি জেল থাকাকালিন। তখনই কথা হতো তাঁর সন্তানদের সঙ্গে।

ছেলেমেয়ে যেদিন বড় হবে তাদের সত্যটা জানিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সঞ্জয়। আপাতত কাজ নিয়ে এখন ব্যস্ত অভিনেতা। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সঞ্জয়ের জন্মদিনেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন অবতারের ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2