• Sat. Apr 13th, 2024

যশকে স্বামী হিসেবে স্বীকার করলেন নুসরত!

গতকাল ছিল অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন। অভিনেত্রী নুসরত জাহান রবিবার গভীর রাতে একটি কেকের ছবি দিলেন শেয়ার করে নিলেন অনুরাগীদের সাথে। যেখানে দেখা গেছে, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। অর্থাৎ যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলিকেই পাশাপাশি বসানো হয়েছে তা এই ছবি স্পষ্ট করল। কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন তথ্য। কী ছিল সেই লেখায়?

নিচে লেখা ছিল, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা ছিল, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এনেছিলেন নুসরত জাহান। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে সকলের মনে তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে তাঁর বিয়ের কিথা স্বীকার করলেন নুসরত? এই প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছর শেষে তাঁদের দু’জনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। সেই ছবি শেয়ার হতেই দেখা গিয়েছিল মাথায় সিঁদুর ছিল নুসরতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় যশ এবং নুসরতকে দেখা গিয়েছিল। সেখানেও নুসরত মাথায় সিঁদুর পরেছিলেন। কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

রবিবার যশের জন্মদিনে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরতের সঙ্গে করা পার্টির একটি ছবি। তবে এসব ছবির বাইরে গিয়ে এখন ‘কেক’এর সেই ছবি মূল চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2