• Sat. May 25th, 2024

নতুন গানের ভিডিয়োতে মধুমিতা

একটি প্রকাণ্ড জলাশয়ের মাঝে একটি নৌকো, সেই নৌকোতে বসে অভিনেত্রী মধুমিতা সরকার। নেপথ্যে বাজচ্ছে, ‘তোমার ঘরে বসত করে..’ গানটি। অভিনেত্রী হাতে একগুচ্ছ শাপলা ফুল জড়িয়ে ধরে আছে। এমনই একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো মধুমিতা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে।

অভিনেত্রী মধুমিতার পরনে সাদা টপ ও সাদা স্কার্ট। পুজোর আগে এই নতুন ভিডিয়ো পোস্ট করেছেন মধুমিতা। ক্যাপশনে কিছুই লেখেননি। আর সেই ভিডিয়ো দেখে নেটিজেনদের কি আগ্রহ! তবে কীসের এত আয়োজন?

মধুমিতা জানান যে, তিনি আসলে কনসেপচুয়াল ভিডিয়ো তৈরি করতে চাইছিলেন। ওই জায়গাটাতেই তাঁর বাংলাদেশের একটা কাজের শুটিং হয়ে ছিল। ম্যাজিক রিয়্যালিজ়িমের উপর কিছু শট ছিল সেখানে। জায়গাটা তাঁর খুব ভাল লাগে তাই তাঁর মাথায় অনেক আইডিয়া ঘুরপাক খাচ্ছিল। শুটের পরদিন তিনি সেখানে যান। তারপর নিজের মতো করে কিছু ফোটোশুট করেন তিনি।

ছোট পর্দার হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী মধুমিতা। ধারাবাহিকের নাম ‘সবিনয়ে নিবেদন’। তখন স্কুলে পড়তেন তিনি। তারপর অভিনয় করেন ‘কেয়ার করি না’ ধারাবাহিকে। আর তারপর আসে অতি জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র অফারও। সেই ধারাবাহিকটি তাঁকে জনপ্রিয় করে তোলে। এখনও পর্যন্ত সেই ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রটি তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি এনে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2