• Sat. Apr 13th, 2024

অভিনয়ের পাশাপাশি মেয়ে কিয়াকেও সঙ্গ দিচ্ছেন কনীনিকা

সোশ্যাল মিডিয়ায় একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী কনীনিকা এবং সাথে রয়েছেন তাঁর একমাত্র মেয়ে কিয়া। ‘আমি আর আমার চাঁদের কণা’ ক্যাপশন দিয়ে অভিনেত্রী ভিডিয়োটি ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

ভিডিয়োটিতে একমনে মোবাইলে কার্টুন দেখতে ব্যস্ত একরত্তি কিয়া। আর তাকে ফ্রেমবন্দি করেছেন মা কনীনিকা। মা যে ভিডিয়ো করছে তার, সে দিকে মন নেই কিয়ার। সম্পূর্ণ মনোযোগ রয়েছে মোবাইলে। আসলে গৃহবন্দি জীবন। কিছুদিন আগেই কিয়ার জন্মদিনের সময় কনীনিকা বলেছিলেন, প্যানডেমিকের কারণে এখনও পর্যন্ত অন্য কোনো শিশুর সংস্পর্শ পায়নি কিয়া। এখনও কোন বন্ধু তৈরি হয়নি তার। তাই পুতুলরাই বন্ধু। সে জন্য জন্মদিনেও পুতুলদের পাশে নিয়ে কেক কেটেছে সে। সে কারণেই মোবাইলে কার্টুন দেখা তার প্রিয় শখের মধ্যে একটা।

২০১৮ সালে টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯ সালে জন্ম হয় মেয়ে কিয়ার। তাই ‘অন্দরমহল’ টেলিভিশনেই কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর এখনও পর্যন্ত ছোট ছোট কাজ করলেও সে ভাবে দীর্ঘ কাজে যাননি তিনি। তবে শোনা যাচ্ছে যে, ফের টেলিভিশনে ফিরছেন তিনি। টেলিভিশনে ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় মেয়ে কিয়াকে ছেড়ে থাকতে হবে। তিনি কী ভাবে ম্যানেজ করবেন এসব?

কনীনিকা এ প্রসঙ্গে বলেছেন, কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো তিনি ওর সব কিছু করেছেন। তাঁর মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কনীনিকা সব কাজ করত। তিনি বললেন, ‘ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই।‘ ভাল করে প্রোডাকশন হলে তিনি কিয়াকে সঙ্গে নিয়েও যেতে পারেন, এ কথাও জানালেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2