• Wed. Jul 24th, 2024

ট্রোলিংয়ের সম্মুখীন হয়ে যোগ্য জবাব কিয়ারা আডবাণীর!

ইতিমধ্যেই দর্শকমহলে বিপুল জনপ্রিয় বলিউডের অন্যতম অভিনেত্রী হলেন কিয়ারা আডবাণী। বলিউড মানেই হল গ্ল্যামার ওয়ার্ল্ড। যেখানে প্রতিনিয়ত চলে টিকে থাকার লড়াই। কেউ টিকে যায় সেই লড়াইয়ে তো কেউ টেকে না। প্রত্যেক তারকাই কোন না কোন কারনে মিডিয়ায় চর্চিত হয়ে থাকেন। কিয়ারা আডবাণী হলেন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সেরকমই এক চর্চিত মুখ। নেটদুনিয়ায় অভিনেত্রীর যেকোনো ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়। তবে অনেক সময়ে তারকারা নিজেদের ছবির জন্যই ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন নেট দুনিয়াতে।

সম্প্রতি অভিনেত্রী কিয়ারা আডবাণীর ২০২০ সালের একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে। সেই ফটোশুটের ছবিতেই কিয়ারা আডবাণীর দেখা মিলেছিল একটি বিরাট পাতার আড়ালে নিজের অনাবৃত শরীর ঢাকতে। এরপর থেকেই শুরু হয় তীব্র সমালোচনার ঝড়। অভিনেত্রীকে সম্মুখীন হতে হয় নেটিজেনদের নানান কু-মন্তব্যের। একজন লিখেছেন, ‘ছাগলে পাতাটা খেয়ে গেলে কী করতেন’। তার উত্তরে কিয়ারা বলেন, ‘ইশশশশ’। এই সমস্ত কমেন্টের পরই অভিনেত্রী বলেছিলেন ডাব্বু রত্নানি হলেন একজন নামকরা ফটোগ্রাফার এবং তিনি এই ফটোশুটটি খুব নান্দনিকভাবে করেছিলেন।

এবার অভিনেত্রী তাদের প্রশ্নের যোগ্য জবাব দিয়েছেন। অভিনেত্রীকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই সোশ্যাল মিডিয়ায় সেভাবে ছবি শেয়ার করতে দেখা যায় না। তাঁর কথায় তিনি নিজের পরিবারকে এই সমস্ত বিষয়ে জড়াতে চাননা। তাই জন্য তিনি তাঁর ভাইবোনদের সঙ্গে কখনো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2