• Sat. May 25th, 2024

অনুপম-পিয়ার দাম্পত্য ভাঙনের নেপথ্যে অন্য কেউ?

গতকাল টুইট করে দাম্পত্যে ইতি টেনেছেন অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। সেই জের কাটতেই জোর জল্পনা শুরু, এই পুরো অঘটনের নেপথ্য নাকি টলিউডের নায়ক! শোনা যাচ্ছে যে সেই নায়কের সঙ্গেই নাকি বেশ কিছু দিন ধরে সম্পর্কে জড়িয়ে পড়েন পিয়া।

ইয়াসে যখন গোটা বাংলা বিপর্যস্ত তখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে তন্ময় ঘোষের সংগঠন ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ জনসাধারণের পাশে এসে দাঁড়িয়েছিল। আর এই মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায় সহ এক ঝাঁক টলি তারকা। সেই মঞ্চেই যুক্ত হয়েছিল পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। পরে সেই সংগঠনে এসে যোগ দিয়েছিলেন পিয়া চক্রবর্তী।

পরমব্রতর জন্মদিন ছিল ২৭ জুন। একটি পোস্টে পিয়া সেদিন শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁর ‘বন্ধু’ পরমব্রতকে। তাঁর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন ‘আরও অনেক স্মৃতি তৈরি করব আমরা।’ অন্যদিকে ১৬ অগস্ট, পিয়া চক্রবর্তীর জন্মদিন। সেদিন পরমব্রত আবার ফিরিয়ে দেন সেই শুভেচ্ছা। তিনিও একটি ছবি ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি লেখেন সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করার কথা। তবে কি এইখান থেকেই অনুপম-পিয়ার সম্পর্কে চির ধরা শুরু?

আরও একটি খবর জানা যাচ্ছে, ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ যাতে ক্ষুণ্ণ না হয়, তার দেখভালে তৈরি হয়েছে নয় সদস্যের এক কমিটি আর তার প্রধান পরমব্রত। আর সম্প্রতি তাতে যোগ দিয়েছেন পিয়াও। সব মিলিয়ে এই দাম্পত্য ভাঙার নেপথ্যে কি কারণ উঠে আসবে সেইটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2