• Fri. Jun 14th, 2024

নুসরত-নিখিল সম্পর্কে নতুন মোড়

টলি অভিনেত্রী নুসরত জাহান এবং তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈনের টানাপড়েনে আবার নতুন মোড় এলো। ভেঙে-যাওয়া সম্পর্কে দেখা দিল নতুন মোচড়। নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্কের নিরিখে কোনও দিনই তিনি ‘সহবাস’ নামক শব্দটি ব্যবহার করেননি বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। নিজের বক্তব্যের এই প্রমাণ দিতে গিয়ে নিখিলের পাঠানো আইনি নোটিসের দু\’টি লাইন তুলে ধরেছেন এবং তাতে লেখা আছে, ‘in the circumstances the plaintiff is also not in a position to continue the relation or the union or the live in relationship.’ সেখানে নুসরত বলতে চেয়েছেন নিখিলই প্রথম ‘সহবাস’ শব্দটি ব্যবহার করেছিলেন, তিনি নন।

এই কথার প্রত্যুত্তরে নিখিল পাল্টা জানান যে, তিনি সহবাস শব্দটা ব্যবহার করেননি কারণ তিনি নিজে তাঁকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছিলেন। নুসরত নাকি তাঁর বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল। তিনি কোনো ভাবেই তাঁকে বার করে দেননি। তিনি বলেন, তিনি যখন বুঝলেন, নুসরত যশের সঙ্গে থাকবে, তখন তাঁকে তিনিই আইনি নোটিস পাঠান।

এই ধরনের মামলায় আইনি নোটিস দিলে সেখানে ‘পরিস্থিতি’ শব্দটি ব্যবহার করতে হয় অর্থাৎ আইনের মাধ্যমে যদি কারোর সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হয়, তাহলে আইনি ভাষায় পরিষ্কার জানাতে হয় সেই ব্যক্তির সঙ্গে কোনো ধরনের সম্পর্ক, মিলন বা সহবাস করা সম্ভব নয়। সুতরাং ‘সহবাস’ শব্দটি আইনি ভাষায় ব্যবহার করা একদমই সঙ্গত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2