• Sat. Apr 13th, 2024

এবার রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অনির্বাণ ভট্টাচার্য!

রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-তে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। এ কথা অভিনেতা নিজে জানাননি। কিন্তু টলিউড তা জানে। সেই ছবির আউটডোর শ্যুট উপলক্ষে রবিবার তিনি কানাডার উদ্দেশ্যে রওনা হচ্ছেন এবং সঙ্গে থাকবেন রানি মুখোপাধ্যায় এবং অবশ্যই অন্য অভিনেতা ও ইউনিটের বাকি সদস্য। শ্যুটের কারণে টানা ২০ দিন তাই তিনি দেশের বাইরে থাকবেন।

বিরসা দাশগুপ্তের পরবর্তী ছবি ‘মুখোশ’-এ অনির্বাণ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাওয়ার কথা অগাস্ট মাসে। তিনি দেশের বাইরে থাকায়, হয়তো ছবির প্রিমিয়ারেও সম্ভবত উপস্থিত থাকতে পারবেন না।

ছবির সিংহভাগ শ্যুট যে বিদেশে হবে এটা আগেই জানিয়েছিলেন পরিচালক অসীমা ছিব্বর। তবে অনির্বাণের বলিউডের পা রাখা স্বাভাবিক ভাবেই উল্লসিত তাঁর অনুরাগীরা।

এই বছরের ২১ মার্চ রানি তাঁর জন্মদিনে তাঁর আগামী ছবির কথা ঘোষণা করেছিলেন। সেই সময়েই তাঁর বক্তব্য ছিল, নায়িকার বিয়ে হয়ে গেলে তাঁর জনপ্রিয়তা অস্তাচলে। সন্তানের মা হলে তো আর কথাই নেই। সঙ্গে সঙ্গে তিনি পার্শ্বচরিত্রাভিনেত্রী! সেই ধারণা ভাঙবে তাঁর আগামী ছবি, এমনটাই বলেন অভিনেত্রী। অভিনেত্রীর কথায়, এই ছবিতে একজন মায়ের লড়াই দেখানো হবে যিনি সমগ্র দেশের বিরুদ্ধে লড়বেন। পাশাপাশি এই ছবি দিয়েই ২৫ বছর পূর্ণ করবেন রানি। তাঁর চোখে তাই আগামী ছবি জীবনের সেরা ছবি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2