• Mon. Jun 24th, 2024

অবশেষে প্রকাশ্যে এলো, নুসরতের ছেলে বাবা যশ দাশগুপ্ত!

অবশেষে ধোঁয়াশা কাটলো, কলকাতা পুরসভার ওয়েবসাইটে দেখা গেল, নুসরত জাহানের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা আছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। নীচে মায়ের নামের পাশে নুসরত জাহান রুহি। অর্থাৎ বোঝা গেল, নুসরত তাঁর ছেলে ঈশানের জন্মের শংসাপত্রের জন্য যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশ দাশগুপ্তের নামই দেওয়া হয়েছে।

সন্তানের পিতৃপরিচয় নিয়ে গত এক বছর ধরে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে নুসরতকে। এবার তিনি প্রকাশ্যে আনলেন আসল খবর। সম্প্রতি, একটি সালোঁর উদ্বোধনে এসেও একই প্রশ্নের মুখোমুখি হতে হয় সাংসাদ-অভিনেত্রীকে। সেখানেই তিনি স্পষ্ট জানান, ‘ছেলের বাবা জানে বাবা কে’! সেই কথার পরিপ্রেক্ষিতে ধোঁয়াশা সেদিন থেকেই শুরু হয়েছিল।

গত ১১ সেপ্টেম্বর ফের যশের সঙ্গে কলকাতা পুরসভায় যান নুসরত। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক সুব্রত রায় চৌধুরীর সঙ্গে দেখা করেন তাঁরা দুজনে। সেখানে ‘একা মা’ হিসেবে শুধু তাঁর নাম নথিভুক্ত করলে শংসাপত্র মিলবে কিনা সে বিষয়ে নাকি খোঁজখবর নেন নুসরত জাহান। এইবার সব জল্পনার অবসান ঘটলো। একটু খেয়াল করলে দেখা যাবে ঈশানের ইংরেজি বানানের প্রথম অক্ষর ‘ওয়াই’ দিয়ে শুরু। নামকরণ জানার পরেই ঈশানের মা-বাবা যে যশ-নুসরত সে বিষয়ে অনেকটাই নিশ্চিত হয়ে যান দুই পক্ষের সমস্ত অনুরাগীরাই আর এখন ঈশানের জন্মের শংসাপত্রে যশের নাম দেখে অনুরাগীরা তাঁদের নিশ্চিত মন্তব্যে ইতি টানল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2