• Fri. Apr 19th, 2024

এবার অভিনেত্রী থেকে লেখিকা হতে চলেছেন ঊষসী!

৬ অগস্ট বাবা শ্যামল চক্রবর্তীর প্রথম মৃত্যুবার্ষিকীতে ঊষসী ডক্টরেট উপাধি পায়, তা তিনি নিজেই সকলকে জানিয়েছিলেন। এবার তিনি অভিনেত্রী থেকে লেখিকা হিসেবেও পরিচিত হলেন তাঁর অনুরাগীদের কাছে। ২২ অগস্ট প্রথম সারির একটি পুজাবার্ষিকীতে তাঁর লেখা প্রথম উপন্যাস ‘সব পথ বৃত্তাকার’ প্রকাশিত হয়েছে। এই উপন্যাসের অনেকটাই অভিনেত্রী অসুস্থ অবস্থায় শুয়ে শুয়ে লিখেছেন, ভাবা যায়!

অভিনেত্রী ঊষসী জানানোর আগেই অনেকে দেখে ফেলেছেন পুজাবার্ষিকীতে লেখিকার নাম। সবাইকে আশ্বস্ত করে অভিনেত্রী জানিয়েছেন যে, ইচ্ছে ছিল তিনি লেখিকা হবেন। তিনি আরও বলেন যে, তিনি এমন একটি উপন্যাস লিখেছেন যা আগামী দিনে ছবির বিষয়ও হয়ে উঠতে পারবে সেটি। এই জায়গা থেকেই তিনি বলেছেন প্রথমে তিনি নাকি ভেবেছিলাম ছবিই করবেন। তার পর মনে হয়েছে, আগে ছাপার অক্ষরে গল্পটি প্রকাশিত করবেন তারপরে কারোর যদি পছন্দ হয় তবে তিনি ছবি বানাতে পারবেন।

ধারাবাহিকের খলনায়িকা ‘জুন আন্টি’ থেকে এবার হয়ে উঠলেন লেখিকা। তাঁর আরও ইচ্ছে, আগামী বইমেলায় তাঁর এই উপন্যাস দুই মলাটে বই আকারে সেজে উঠুক। অভিনয়ের পাশাপাশি উপন্যাস লেখা একদমই সহজ ব্যাপার নয়। তাহলে কী করে সামলালেন অভিনেত্রী? তিনি জানান যে, ‘যে রাঁধে সে মাঝেমধ্যে চুলও বাঁধে। এই জায়গা থেকেই প্রচুর পরিশ্রম করে উপন্যাসটি লিখেছি।’ তিনি উপন্যাসের জন্য অনেক বার চায়না টাউন গিয়েছেন কারণ দুই নারীর ভালবাসার গল্পে অনেকটা জায়গা জুড়ে আছে চায়না টাউন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2