• Sun. Feb 25th, 2024

সদ্য বিবাহিত অভিনেত্রী ত্বরিতার প্রথম জন্মদিন কাটানো

সকলের কাছেই জন্মদিন খুব স্পেশ্যাল। সেদিক থেকে ব্যতিক্রম নন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ও। বিয়ের পর এটাই তাঁর প্রথম জন্মদিন। তাই কিছুটা স্পেশ্যাল তো বটেই অভিনেত্রীর কাছে।

এ বিষয়ে ত্বরিতা বললেন, গতকাল তাঁর ‘কড়ি খেলা’র বন্ধুরা, ভাবনা (অভিনেত্রী)-র বাড়িতে সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিল। সেখানে তাঁর স্বামী সৌরভও ছিলেন। আজ দুপুরে তাঁর মা তাঁকে খাওয়ালেন আর বিকেলের প্ল্যান সৌরভের সাথে। কী প্ল্যান হবে, তা তিনি এখনও জানেন না। সৌরভ তাঁকে একটা হার্ট শেপের ডায়মন্ড রিং দিয়েছেন। কয়েকদিন আগেই শ্বশুরমশাইকে হারিয়েছিন তিনি। তাই বড় করে কিছু হচ্ছে না, এটাই তিনি জানালেন। যা হচ্ছে তা খুবই সাধারণ ভাবেই। শ্বশুরবাড়ির বাকি সদস্যরা, ইন্ডাস্ট্রির সহকর্মীরা এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলা টেলিভিশনে ত্বরিতা বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয়ের সুযোগ এসেছে, তা কিন্তু নয়। তবে নিজেকে সব সময় পজিটিভ রাখার চেষ্টা করেছেন তিনি। সাড়ে ১১ বছরের অনেক রকম অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন তিনি। সামনেই তাঁর আসছে নতুন কিছু কাজ।

ব্যক্তি পরিচয়ে ত্বরিতা এখন কিংবদন্তী অভিনেতা তরুণকুমারের নাতবউ। স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রেই আলাপ হয়। সেখান থেকে বন্ধুত্ব, প্রেম এবং তারপর বিয়ে। আপাতত সুখী দাম্পত্যে রয়েছেন তিনি। বিবাহসূত্রে এমন পরিবারের সদস্য ত্বরিতা, যে পরিবারকে অভিনয়ের কারণেই বাংলা তো বটেই, দেশ-বিদেশের মানুষ চেনেন। ফলে অভিনয়ে নিজেকে পারদর্শী করে তোলা, আরও ভাল কাজ করার চেষ্টা প্রতিনিয়ত করে চলেছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2