• Fri. Jul 19th, 2024

অভিনয় ছেড়ে গায়িকার ভূমিকায় স্বস্তিকা!

রোড শো ফিল্মসের প্রযোজনায় তৈরি হচ্ছে জি অরিজিনালসের নতুন ছবি ‘নগর বউ কথা’। ছবিটি পরিচালনা করছেন আরণ্যক চট্টোপাধ্যায়। আর সেই ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তবে তিনি এবার গায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন প্রথমবার। বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন স্বস্তিকা দত্ত। কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা তিনিই এবং তিনি গিটারেও বেশ দক্ষ। এর জন্য অভিনেত্রী নাকি জোর কদমে গিটারও শিখছেন।

এই ছবির শ্যুট হবে বিধাননগরের একটি কলেজে। জানা যাচ্ছে তিনি ওই কলেজের গায়িকা-নায়িকা পড়ুয়া। অর্থাৎ, তাঁর চরিত্র এক জন গায়িকার। যিনি প্রচণ্ড রাগী। তিনিই আবার সুরের ঝড় তোলেন গিটার হাতে পেলে। অভিনেত্রী এর আগেও জি বাংলা অরিজিনাল ‘গুটি মল্লার’-এ অভিনয় করেছিলেন। তবে এবার এই নতুন ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে শাওনকে।

ছোট পর্দায় স্বস্তিকা বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি ‘আনন্দ আশ্রম’, ‘উত্তরণ’ সহ একাধিক সিরিজেও অভিনয় করেছেন। পুজোর আগে মিউজিক ভিডিয়ো ‘ঠাকুর জামাই’-এ সুদর্শন চক্রবর্তীর পরিচালনায় আইটেম সং এর ভিডিয়োতেও নেচেছেন। গায়িকার চরিত্রে অভিনয় যাতে নিখুঁত হয়, তার জন্যই স্বস্তিকাকে বিশেষ ভাবে প্রশিক্ষণ দিচ্ছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2