• Sat. Sep 23rd, 2023

সৃজিতের পরবর্তী বলিউড ছবির বিষয়বস্তুতে ‘বাঘ’!

টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ইতিমধ্যেই বলিউডে বেশ কিছু কাজ করে ফেলেছেন। তবে আবার একটি বলিউডের কাজের ঘোষনা সেরে ফেললেন তিনি। এটি বলিউডে তাঁর তৃতীয় ছবি হতে চলেছে। এই ছবিতেও ভিন্ন ধরনের গল্প নিয়ে আসতে চলেছেন পরিচালক। এবারের ছবির ‘ইউ এস পি’ হল বাঘ।

এবার জানা যাচ্ছে সৃজিতের এই ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। ছবির নাম ‘শের দিল’, যার মূল বিষয়বস্তু হল বাঘ। ২০১৬ সালে এই ছবির ভাবনা খুঁজে পান সৃজিত। ওই বছরে খবরের কাগজে একটি ঘটনার কথা পড়েছিলেন তিনি। নেপাল সীমান্তে ৬০২ কিমি জুড়ে ব্যাঘ্র প্রকল্প রয়েছে আর সেখানে বাঘের সংখ্যা আনুমানিক পঞ্চাশেরও বেশি। নেপাল সরকারের নির্দেশ অনুসারে সেই প্রকল্পের কোনো বাঘের আক্রমণে যদি বাইরের কোনো এলাকাবাসীর মৃত্যু ঘটে তাহলে সরকারের তরফে মৃতের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। কিন্তু পরিচালক সংবাদ মাধ্যম সূত্রে জানতে পারেন যে, ওই ক্ষতিপূরণের আশায় অনেক হতভাগ্য মানুষ নিজের ইচ্ছায় বাঘের মুখে গিয়ে পড়েন, যাতে টাকাটা তার পরিবারের মানুষ পেয়ে যায়। এই ঘটনা থেকেই ছবির মূল ভাবনা খুঁজে পেয়েছিলেন সৃজিত।

অর্থাৎ বোঝাই যাচ্ছে যে সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হচ্ছে ‘শের দিল’। এই ছবির নিয়ে আলোচনা করতেই নাকি চলতি বছরে দূর্গাপুজোর সময় কলকাতায় এসেছিলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। এও শোনা যাচ্ছে, চলতি মাসের ১৮ তারিখ থেকেই নাকি উত্তরবঙ্গে শুরু হতে পারে এই ছবির শুটিং। পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও এই ছবিতে দেখা যেতে পারে সায়নী গুপ্ত এবং নীরজ কবিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2