• Sat. Mar 2nd, 2024

ভেনিসে যাওয়ার আগেই শ্রীলেখার কটাক্ষ শ্রাবন্তীকে!

এতদিন বাদে রাজনীতিতে অরুচি জন্মেছে বিজেপি সদস্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এবং তিনি উপলব্ধি করেছেন যে, রাজনীতি তাঁর জন্য নয়। সে কথা তিনি নাকি তাঁর দলীয় এক সহ-অভিনেত্রীর কাছে বলেও ফেলেছেন, এমনটাই জানা যাচ্ছে। ঘটনা জানাজানি হতেই মুখ খুলেছেন আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। দুদিন আগেই বিজেপি ছেড়ে বাম দলে যোগদান করেছেন দুই অভিনেতা অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় এবং রূপা ভট্টাচার্য। তখনও প্রতিবাদ জানিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা। সেই জায়গা থেকেই মঙ্গলবার সামাজিক পাতায় শ্রীলেখার কটাক্ষ শ্রাবন্তীকে, ‘এখন মোদী নয়, দিদিকে ভাল লাগছে তা হলে! বুদ্ধবাবুকে ভাল না লাগলেই ভাল।’

শ্রীলেখা কি ঘুরিয়ে শ্রাবন্তীকে বাম দলে না আসার কথাই বলতে চেয়েছেন তবে? উত্তর পাওয়া যায়নি। কারণ, শ্রীলেখা মঙ্গলবার রাতে ভেনিসে রওনা দিয়েছেন। এদিন রাতেই নিজের সামাজিক পাতায় ছবি দিয়ে এ কথা জানিয়েছেন অভিনেত্রী। আদিত্যবিক্রম সেনগুপ্তের ছবি ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন কলকাতা’ ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে এবং এই ছবিতে অভিনয় করেছেন তিনি তাই সম্ভবত সেই উদ্দেশ্যেই তাঁর এই যাত্রা।

শুধু একা শ্রীলেখাই নন, বাম দলে দুই বিজেপি অভিনেতার যোগদানকে সমর্থন করেননি বাম সমর্থক ও জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও। সোমবার শ্রমজীবী ক্যান্টিনের ৫০০ দিন পূর্তিতে শতরূপ ঘোষের সঙ্গে মিছিলে পায়ে পা মেলান অনিন্দ্য এবং রূপা। অনিন্দ্যর দাবি, নিজের ভুল শোধরাতেই তিনি বাম দলে এসেছেন। পাশাপাশি এও বলেছেন, নিজেদের মেরুদণ্ডের জোরে ২৮-৩০ বছর বয়সি রেড ভলান্টিয়ার্সরা যে ভাবে সমাজের সব স্তরের মানুষের পাশে রয়েছেন সেটাও তাঁকে খুব আকৃষ্ট করেছে। অভিনেত্রী রূপার দাবি, তাঁকে বাম শিবির থেকেই নাকি আমন্ত্রণ জানানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2