• Fri. Feb 23rd, 2024

সদ্য-মা হওয়া শুভশ্রী গাঙ্গুলী নিশ্চিন্ত স্বামীর বুকের নিরাপদ আশ্রয়ে, রাজের বার্তা ‘মন শুধু তোমাকেই ভালোবেসেছে’

শুভশ্রী গাঙ্গুলী, তিনি বাংলা ফিল্মে জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে জি বাংলার ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে আছেন। সম্প্রতি তিনি মা হয়েছেন। সেজন্য শারীরিক গঠন ও পাল্টেছে তাঁর। এর জন্য কম্বোডিয়ার শিকার হতে হয়নি অভিনেত্রী কে।

বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে অভিনেত্রী নিজেকে বেশ কিছুদিন রুপালি পর্দা থেকে সরিয়ে রেখেছিলেন। তবে এখন আস্তে আস্তে তার ছেলে ইউভান বড় হচ্ছে। তাই অভিনেত্রী এবার আস্তে আস্তে কামব্যাক করছেন অভিনয় জগতে। ১০ মাসে পা দিয়েছে রাজ-শুভশ্রীর ছোট্ট ছেলে ইউভান।

২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে অভিনেত্রীর শুভ বিবাহ সম্পন্ন হয়েছিল। দুজনে প্রেম করেই বিয়ে করেছেন। তাঁদের মধ্যে বন্ধন একেবারে প্রথম দিন থেকেই অটুট। মাঝেমধ্যেই সেই সুন্দর বন্ধন এর কিছু মুহূর্ত সামাজিক মাধ্যমে শেয়ার করে নেন।

কিছুদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেখা গিয়েছিল একটি নেভি ব্লু রঙের ড্রেসে। যেখানে দুজনেই একই রঙের জামা পড়েছিলেন। সেই ভিডিওতে তাদের দুজনকে নাচতে দেখা গিয়েছিল।

এবারে পরিচালক রাজ চক্রবর্তী একটি ছবি শেয়ার করে নিলেন। যেটি তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে দুজনেই সোফায় বসে আছেন। পরনে রয়েছে কালো রংয়ের শার্ট এবং নীল রঙের ডেনিম। রাজের বুকে মাথা রেখে যেন নিরাপদ আশ্রয়স্থল এ আছেন অভিনেত্রী এমনই মুখভঙ্গি তাঁর।

এই ছবিটিতে ক্যাপশন দিয়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে পরিচালক ট্যাগ করেছেন। ক্যাপশনে উল্লেখ করেছেন একটি বিখ্যাত গানের লাইন, ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’। ছবিটি ভালোবেসেছেন প্রায় ৩৬ হাজার জন নেট নাগরিক। ১৬৬ জন নেট নাগরিক মন্তব্য করেছেন।

অভিনেতা দীপক অধিকারী অর্থাৎ সবার প্রিয় দেবের সাথে অভিনেত্রীকে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল। সেগুলি হল ‘ চ্যালেঞ্জ ‘, ‘ খোকাবাবু,’ ‘ খোকা 420,’ ‘ রোমিও’, ‘ পরান যায় জ্বলিয়া রে,’ ইত্যাদি। সুপারস্টার জিৎ এর সাথেও তিনি বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা করেছেন , সেগুলির মধ্যে উল্লেখযোগ্য- বস, গেম , অভিমান, বস টু।

বাংলাদেশেও সমানভাবে জনপ্রিয় তিনি, বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সাথে নবাব এবং চালবাজ নামে দুটি সিনেমা করেছেন। তার মধ্যে নবাব সিনেমাটি সে সময় তাঁকে সবচেয়ে বেশি সাফল্য এনে দিয়েছিল। ২০১৯ সালে অভিনীত পরিণীতা সিনেমায় পরিণীতা চরিত্রটি তাঁকে বিশেষভাবে সাফল্য এনে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2