• Fri. Jun 14th, 2024

শার্লিনের খোলামেলা ভিডিয়ো দেখে তারিফ করেছিলেন শিল্পাও!

অভিনেত্রী শার্লিন চোপড়ার খোলামেলা ভিডিয়ো দেখে তারিফ করেছিলেন রাজ কুন্দ্রা পত্নী শিল্পা শেট্টিও। শিল্পার তারিফ নিজের কানে না শুনলেও শার্লিনকে রাজ নাকি নিজে বলেছিলেন যে, শিল্পার খুবই ভাল লেগেছে ভিডিয়োগুলি। শুক্রবার প্রায় ৮ ঘণ্টা ধরে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখায় বয়ান রেকর্ড করেন অভিনেত্রী শার্লিন। সেখান থেকে বেরিয়ে এসে তিনি এই নিয়ে প্রতিক্রিয়াও দিয়েছেন।

শার্লিন জানান যে, রাজ কুন্দ্রার সংস্থার সঙ্গে তাঁর সংস্থার কোনও যোগ নেই। তিনি রাজের সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলন একজন খ্যতনামী শিল্পী হিসাবে, এইটুকুই। তিনি বলেন, হটশটস অন্য শিল্পীদের সঙ্গে পর্ন তৈরি করত। তিনি এই চুক্তি নিয়ে স্পষ্ট করে বুঝতে একাধিকবার রাজের কাছে গিয়েছিলেন। কিন্তু তিনি কোনোদিনই হটশটস বা রাজের অন্য কোনও অ্যাপের জন্য শ্যুটিং করেননি। জেরায় ঠিক কী কী বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, সেই নিয়ে অভিনেত্রী শার্লিন জানান, তদন্তকারী আধিকারিকরা বুঝতে চেষ্টা করছেন, কারা এই চক্রের পিছনে আছেন।

তিনি জানান যে, তাঁকে কেন যুক্ত করা হয়েছিল, তা জানতে চেয়েছেন আধিকারিকরা। তাঁদের মতো মানুষদের ঠিক কী বলেছিলেন রাজ ও তাঁর সঙ্গীরা, সেই প্রশ্নও উঠেছে সেখানে। তাঁকে নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তা তিনি করেননি। এও বলেন যে, তাঁকে প্রায় জোর করেই বিশ্বাস করতে বাধ্য করা হয়েছিল, যতই খোলামেলা দৃশ্য শ্যুটিং করা হোক না কেন, তা আসলে কোনো নিয়ম লঙ্ঘন করছে না।

অভিনেত্রী শার্লিনের দাবি, তাঁকে বিশ্বাস করাতে শিল্পার প্রসঙ্গ টেনে এনেছিলেন রাজ। তিনি কখনই অ্যাপের জন্য ক্যামেরার সামনে যৌন মিলনে লিপ্ত হননি। যখন তিনি দেখতেন যে, ক্রমে অতিরিক্ত খোলামেলা হয়ে যাচ্ছে দৃশ্যগুলি, তখন অস্বস্তি বোধ করতেন তিনি। কিন্তু রাজ তাঁকে বলেছিলেন, তাঁর কাজ খুব ভাল লেগেছে শিল্পার। তাই শিল্পার মতো একজনের প্রশংসা পাওয়ায় আর কিছু ভাবেননি তিনি, জানান অভিনেত্রী নিজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2