• Tue. Jun 18th, 2024

কার শৈশবের স্মৃতিগুলি অভিনেত্রী ঋতুপর্ণাকে ঘিরে রাখবে?

একটা সময় ছিল যখন অঙ্কন চক্রবর্তী অনেক ছোট। একরত্তি ছেলেকে সযত্নে আগলে রাখতেন, তার সঙ্গে খেলতেন তাকে আদরে ভরিয়ে দিতেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অঙ্কন চক্রবর্তী তাঁর একমাত্র ছেলে। রবিবার দুপুরে সেই দিনগুলোই যেন চোখের সামনে ভাসছে তাঁর। আরও একটা বছর ঘুরে গেল। আবার ছেলের জন্মদিন চলে এল। এই বিশেষ দিনে ছেলের প্রতি আবেগ, ভালবাসার কথা ইনস্টাগ্রামে তুলে ধরলেন অভিনেত্রী ঋতুপর্ণা।

তাঁর ছেলের জন্মদিন উপলক্ষে তিনি বেশ কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকটি ছবিতেই ধরে রাখা আছে অঙ্কনের শৈশবের মুহূর্তগুলি। ছবিগুলির সঙ্গে ঋতুপর্ণা লিখেছেন, ‘শুভ জন্মদিন। আমি এখনও তোমার শৈশবের সুন্দর দিনগুলিকে ভুলতে পারিনি। আমেরিকায় তোমার জন্মের পর তোমাকে ক্যামিসোল পরিয়ে রাখতাম। সেই অমল দিনগুলির স্মৃতি আজও মনে আছে।’ অভিনেত্রী তাঁর স্মৃতির কথা নিজের ভাষায় লিখলেন তাঁর ছেলের উদ্দেশ্যে।

ছেলের শৈশবের সেই দিনগুলি এখন সুদূর অতীত হলেও, ঋতুপর্ণার কাছে তা মনের একদম কাছের। সে কথাই আরও একবার জানিয়ে তিনি লিখেছেন, ‘এখন তুমি বড় হয়ে গিয়েছ। কিন্তু সেই সুন্দর স্মৃতিগুলো আমাকে এখনও ঘিরে রেখেছে। তোমার জীবন সুন্দর হোক। ভাল মানুষ হও। ইতি তোমার মা।’ অভিনেত্রীর এই পোস্টে তাঁর অনুরাগীরাও তাঁর ছেলে অঙ্কনকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2