• Sun. Jun 23rd, 2024

উঠে এলো দীপিকা-রণবীরের ‘না’ বলার কারণ বনশালীর ছবিতে

বলিপাড়ায় সঞ্জয় লীলা বনশালীর হাত ধরেই কেরিয়ার শুরু করেছিলেন রণবীর কাপুর। বনশালী পরিচালিত ‘সাওয়ারিয়া’ ছবির মধ্যে দিয়েই ডেবিউ করেছিলেন তিনি। অন্যদিকে দীপিকা পাড়ুকোন আবার সঞ্জয়ের বেশ কিছু ছবিতে কাজ করে ফেলেছেন। আর প্রতিটি ছবিই সুপারহিট। কিন্তু তা সত্ত্বেও রণবীর ও দীপিকা কেন পরিচালকের পরবর্তী ছবি ‘বৈজু বাওড়া’র অফার ফিরিয়ে দিলেন?

জানা যাচ্ছে, বনশালী বৈজু বাওড়া ছবিতে রণবীরকে কাস্ট করতে ভীষণভাবে চেয়েছিলেন। কিন্তু তাঁকে কিছুতেই রাজি করানো যায়নি। সাওয়ারিয়া ছবিতে সঞ্জয়ের সঙ্গে কাজ করতে গিয়ে নাকি সুখকর অভিজ্ঞতা হয়নি রণবীর কাপুরের। আর সে কারণ থেকেই এই ছবিতে কাজ করতে চাননি তিনি। এমনকি ভবিষ্যতেও পরিচালকের কোনো ছবিতে তিনি অভিনয় করবেন কিনা সে বিষয়ে নিশ্চিত নন রণবীর। যেহেতু রণবীর কাপুর করবেন না তাই সেই জায়গা নিয়েছেন রণবীর সিং।

কিন্তু এতদিন শোনা গিয়েছিল রণবীরের সিংয়ের বিপরীতে থাকবেন দীপিকা কিন্তু তিনিও না বলে দিয়েছেন। তাঁর না বলার কারণ প্রকাশ্যে এসেছিল ‘পারিশ্রমিক তত্ত্ব’। দীপিকা রণবীরের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন, কিন্তু বনশালীর টিম তা দিতে রাজি না হওয়ায় ছবি থেকে সরে গিয়েছেন অভিনেত্রী। এবার সূত্র প্রকাশ্যে এনেছে আরও একটি কারণ। সময় বের করতেও অসুবিধে হচ্ছিল অভিনেত্রীর। আগামী বছর মার্চে শুট শুরু করতে চেয়েছিলেন পরিচালক কিন্তু ওই সময়েই নাকি তাঁর অন্য ছবির শুটের ডেট দেওয়া রয়েছে। শোনা যাচ্ছে হৃতিকের সঙ্গে ফাইটারের শুট পড়েছে ওই একই সময়ে। ফাইটার এরিয়াল অ্যাকশন মুভি। তাই ওই ছবিকে হাতছাড়া করতে রাজি নন দীপিকা পাড়ুকোন। দীপিকা চলে যাওয়ার সেই জায়গায় নেওয়া হয়েছে আলিয়া ভাটকে। আলিয়া-রণবীর জুটি গাল্লি বয় ছবিতে পছন্দ করেছিলেন দর্শক। বৈজু বাওড়ায় দর্শক কতটা পছন্দ করবে এখন সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2