• Fri. Jun 14th, 2024

নতুন ঘোষণা আনতে চলেছেন রাহুল-রূকমা অর্থাৎ ‘রাম্পি’

জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়ের জুটি দর্শকের খুবই পছন্দের। এই জুটিকে ‘রাম্পি’ বলেই সম্বোধন করেন অনুরাগীরা। ‘রাম্পি’ অর্থাৎ রাজা এবং মাম্পি। একদিকে যেমন প্রবল ভালবাসা, তেমনই অন্যদিকে বিতর্ক আর এই সব কিছু মিলিয়ে এই জুটি দর্শকের যে মন কেড়েছে তা বলাই বাহুল্য। এবার রাম্পি অনুরাগীদের জন্য একটি নতুন ঘোষণা করলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

গত বুধবার ইনস্টাগ্রামে রুকমার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে ছিলেন রাহুল। সেখানে তিনি লিখেছেন, ‘রাম্পি ফ্যানসদের সব অভিযোগ শুনতে, প্রশ্ন শুনতে এবং আমাদের বক্তব্য জানাতে কাল আমি আর রুকমা আমার পেজ থেকে লাইভ এ আসবো …দুপুর দুটোয়।’ অর্থাৎ কিনা আজ বৃহস্পতিবার রাহুল এবং রুকমা আসছেন লাইভে। অনুরাগীদের নানান প্রশ্নের আজ উত্তর দেবেন। অভিযোগ থাকলেও তারা জানাতে পারেন পাশাপাশি এই জুটি নিজেদের বক্তব্যও জানাবেন। সেখানে কোনও নতুন ঘোষণা থাকে কি না, আপাতত তার সেই অপেক্ষাতেই আছেন অনুরাগীরা।

যবে থেকে ‘দেশের মাটি’ ধারাবাহিক শুরু হয়েছে তারপর থেকেই দর্শকের একাংশের পছন্দ রাজা-মাপি জুটি। তাঁদের আনন্দে ফেসবুকে গদগদ পোস্ট, তাঁদের বিরহে চোখে জল আসে অনুরাগীদের। ধারাবাহিকের প্লট বলছে সম্প্রতি নানান সমস্যার সম্মুখীন হয়েও সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা দুজনে। উচ্ছ্বাসে যেন বাঁধ ভেঙেছিল ‘রাম্পি’ ভক্তদের।

এত দূর পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু সপ্তাহ কয়েক আগে রাম্পি ফ্যানের একাংশ অতি আনন্দে শুরু করেছিল ধারাবাহিকের অন্যান্য জুটিদেরকে অপমান। শুরু হয়েছিল কুৎসিত ট্রোল ও মিম। এই ট্রোলিংয়ের সবচেয়ে বড় শিকার ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র শ্রুতি দাস ওরফে নোয়া ও দিব্যজ্যোতি ওরফে কিয়ান। এসব নিয়ে মুখ খুলেছিলেন রাহুল। ফেসবুকে তিনি লিখেছিলেন, অনেকদিন অনেক কিছু সহ্য করেছেন,কিন্তু রাজা-মাম্পি কে ভালোবাসার অর্থ যদি হয় তাঁর সহ অভিনেতা/অভিনেত্রীদের অপমান করা হয় তবে এমন ভালোবাসা তাঁরা চাননা। রাহুলের সমর্থনে এগিয়ে আসেন রুকমাও। তিনিও রাহুলকে সমর্থন জানিয়ে লেখেন, সব কিছুর একটা লিমিট থাকা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2