• Fri. Jun 14th, 2024

‘কাছের মানুষ’তে দেব-প্রসেনজিৎ একসাথে

সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’-এর পর আবার একসাথে কাজ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের আগামী ছবি ‘কাছের মানুষ’-তে তাঁদেরকে আবার একসঙ্গে ফ্রেম বন্দী অবস্থায় পাওয়া যাবে। আর এই ছবিতে প্রসেনজিৎ ও দেবের সঙ্গে অভিনয় করবেন ইশা সাহা।

আজ মহালয়া, দেবীপক্ষ পড়ে গিয়েছে আর আজই মুক্তি পাওয়া ছবির মোশন পোস্টারে বড় হরফে লেখা, মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ-ইশা-দেব। বাঙালির কাছে আর বড় প্রাপ্তি কি বা হতে পারে! দূর থেকে একটি ট্রেন ছুটে আসছে। লাইনের উপরে মুখোমুখি বসে টলিউডের অভিভাবক প্রসেনজিৎ এবং দেব। দুই তারকার শরীরী ভঙ্গিতে প্রতি মুহূর্তে লড়ে নেওয়ার মনোভাব একদম স্পষ্ট। এই ছবির পরিচালক পথীকৃৎ বসু। জানা যাচ্ছে ২০২২-এর গ্রীষ্মে প্রেক্ষাগৃহে আসতে পারে এই ছবি।

তবে এই পোস্টারই ফের কিছু প্রশ্নের সম্মুখীন করছে। দুই নায়ক যদি রেললাইনের মতো সমান্তরাল ভাবেই পর্দায় অবস্থান করেন, তাহলে নায়িকা ইশা সাহা তবে কার? এই প্রশ্নের উত্তর এখনই দিতে চান না জানালেন নায়িকা নিজে। তবে দেবের এই প্রাক-পুজো উপহারে খুশি তাঁর সকল অনুরাগী-দর্শকেরা। দেবের ছবি মানেই তার শুরু থেকে শেষ পর্যন্ত একটা চমকে ঠাসা হবে। প্রযোজক জিতের পরে প্রযোজক দেবের ছবিতে কাজ করতে চলেছেন এবার প্রসেনজিৎ। নিজেকে সমসাময়িক রাখতে তিনিও যে এই প্রজন্মের অভিনেতাদের সঙ্গে হাত মেলাতে সমান আগ্রহী, মহালয়ায় প্রকাশিত এই নতুন ছবির মোশন পোস্টার সেইটারই আভাস দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2