• Sat. Feb 24th, 2024

এবার ‘উত্তরণ’-এ মধুমিতা

এবার জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘উত্তরণ’ ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবিতে এক গৃহবধূর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। মধুমিতার একটি শেয়ার করা পোস্টে বলা হয়েছে, একটি এমএমএস কী ভাবে একটি মেয়ের জীবন তছনছ করে দেয়, সেই গল্পই নাকি বলবে এই ‘উত্তরণ’ ছবিটি।

কাজের ফাঁকে এই ছবি নিয়ে দু-চার কথা বললেন মধুমিতা। তিনি জানান যে, একটি ছেলে এবং একটি মেয়ের যদি কোনও ভিডিয়ো ছড়িয়ে পড়ে, সে ক্ষেত্রে মেয়েটির দোষ থাকুক বা না থাকুক, সমাজ তাকেই দোষারোপ করবে। আর এটা মেয়েরাও বোধ হয় বুঝে গিয়েছে। তাঁর মতে, চিরাচরিত ধারণাকে ভেঙে অন্যায়ের প্রতিবাদ করার বার্তা দেবে এই ছবি।

‘উত্তরণ’তে মধুমিতার চরিত্রের নাম পর্ণা। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজদীপ গুপ্তকে। এখনও পর্যন্ত যে তিনটি ছবিতে মধুমিতা অভিনয় করেছেন, সেগুলির থেকে পুরোপুরি একটি ভিন্ন ধরনের চরিত্র এই ছবির চরিত্র। সেই চরিত্র নিয়ে তিনি জানান, তিনি যখনই নতুন কোনও চরিত্র করেন, তাঁর আগের করা চরিত্রগুলির ছাপ মানুষের মন থেকে মুছে যায়। যে ধারাবাহিকগুলো আগে করেছেন তিনি, সেগুলিতেও একটি চরিত্র আরেকটি চরিত্রের থেকে একদম আলাদা ছিল বলে জানান অভিনেত্রী। এবার ‘উত্তরণ’এর অপেক্ষায় মধুমিতার অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2