• Sun. Feb 25th, 2024

বাজিমাত করলেন অক্ষয় ও লারা

মঙ্গলবার বহু প্রতীক্ষিত ‘বেল বটম’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে সিনেমা হল বন্ধ ছিল দীর্ঘদিন যাবত। ‘বেল বটম’ হল প্রথম হিন্দি ছবি, যা হল খোলার পরে প্রথম মুক্তি পেতে চলেছে। গত বছর লকডাউন ওঠার পরে এটিই প্রথম হিন্দি ছবি ছিল, যার শুটিং বিদেশে হয়েছে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া অক্ষয়ের ‘লক্ষ্মী’ ছবিটি কড়া ভাবে সমালোচিত হলেও, অক্ষয়ের হাতে ছবির অভাব থাকে না। তাঁর ছবি দর্শক দেখে, ব্যবসাও করে ভাল তাই তাঁর ছবিকে বাজি করে ঘুরে দাঁড়াতে পারে সিনেমা হলগুলি, অনুমান ট্রেড বিশেষজ্ঞদের। এই প্রসঙ্গে সাংবাদিকরা অক্ষয়কে প্রশ্ন করলে তিনি জবাবে বলেন, ‘এই মুহূর্তে সিনেমা হলে ছবি রিলিজ় করানো ঝুঁকির। কিন্তু জীবনে ঝুঁকি না নিলে, কী-ই বা করলে?’ অক্ষয় আরও বলেন যে, এটা নাকি জুয়া খেলার মতো। তবে এই মুহূর্তে কাউকে তো খেলতেই হবে তাই তিনি শুরু করছেন।

দিল্লির সেই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ছবির দুই অভিনেত্রী লারা দত্ত এবং বাণী কপূর। ট্রেলার দেখার পরে লারার কাছে সাংবাদিকেরা প্রশ্ন রাখেন, তিনি কোন চরিত্রে অভিনয় করেছেন এই ছবিতে? লারা উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘আপনাদের মধ্যে যদি কেউ বলতে পারেন, তবে তাঁর পরিবারকে সিনেমা হলে বিনামূল্যে এই ছবি দেখার বন্দোবস্ত করে দেব।’ এরকম বলার কারণ কী?

অভিনেত্রী বলেন, তাঁকে সহজে চেনা যাবে না ছবিতে। ‘বেল বটম’এ দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করেছেন লারা। ছবিতে তাঁর প্রস্থেটিক মেকআপের নৈপুণ্য নিয়ে নেটিজ়েনরা প্রশংসায় পঞ্চমুখ। সুস্মিতা সেনের পরে প্রাক্তন মিস ইউনিভার্স লারাও বলিউডে ভাগ্য পরীক্ষা করেছিলেন। তবে অভিনয়ের জোরে তিনি কখনও লাইমলাইট পাননি সেইভাবে। গত বছর ‘হান্ড্রেড’ ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। হিন্দি ছবির বদলে যাওয়ায়, কেরিয়ারের এই পর্যায়ে লারা কোনও দৃষ্টান্ত তৈরি করতে পারেন কি না, সে দিকেই এখন নজর গোটা ইন্ডাস্ট্রির। রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত ‘বেল বটম’ ছবিটি মুক্তি পাচ্ছে স্বাধীনতা দিবসের ঠিক পরেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2