• Wed. Jul 24th, 2024

‘কফি কাপ’ ফেলে রেখে এবার ‘বিগ বস’-এর ঘরে? ভাইজান নন নতুন সিজনে হোস্ট করছেন করণ জোহর!

টেলিভিশনের অন্যতম মেগা রিয়েলিটি শো ‘বিগ বস’ প্রথমবার কোনও চ্যানেলে নয় প্রিমিয়ার করতে চলেছে একেবারে ওটিটিতে। প্রথম ছ’সপ্তাহ শো-টি হোস্ট করবেন বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহর। ‘কফি উইদ করণ’-এর হোস্ট ডিজিটাল স্পেসের হোস্ট করতে চলেছেন সলমনের রিয়েলিটি শো।

‘ভুট’ সম্প্রতি ‘বিগ বস’ ওটিটির প্রিমিয়ারের বিষয় ঘোষণা করেছে। অত্যন্ত প্রত্যাশিত রিয়েলিটি শোয়ের প্রথম ছয় সপ্তাহ হাতের মুঠোয় ২৪X৭ থাকবে অনুরাগীদের। ঘোষণার পর থেকেই ভক্তরা উত্তেজিত এবং এর অন্যতম কারণ অবশ্য শোয়ের প্রথম প্রোমো ভিডিয়ো। স্বয়ং ‘ভাইজান’ সলমন খান ভিডিয়োতে রয়েছেন!

সলমন প্রোমো ভিডিয়োতে ঘোষণা করেন এবং দর্শকদের সতর্কও করেন। কারণ বিগবসের নতুন সিজনে রয়েছে সবচেয়ে বেশি উন্মাদনা এবং আরও চাঞ্চল্যকর। ‘জনতা ফ্যাক্টর’—এই সিজনের নজরকাড়া হতে পারে সাধারণ দর্শকের হাতে কিছু ক্ষমতা এবং এটাই দর্শকদের বাড়িতে বসে শোয়ের সঙ্গে জুড়ে থেকে আরও আনন্দ উপভোগ করার সুযোগ এনে দেবে! সামগ্রিকভাবে, নতুন সিজন প্রচুর ড্রামা, বিনোদন এবং আবেগমিশ্রিত এক অনন্য প্রতিশ্রুতি দেয় অভিজ্ঞতার।

নতুন এই বিগ বস ওটিটির বিষয়ে মন্তব্য করে সলমন খান বলেন, ‘এটা দুর্দান্ত যে বিগ বসের এই সিজন টেলিভিশন থেকে ছ’সপ্তাহ আগে ওটিটির সঙ্গে ডিজিটালে প্রথম দেখানো হবে। প্ল্যাটফর্মটি অতুলনীয় ইন্টারঅ্যাকটিভিটি দেখতে পাবে যেখানে দর্শক কেবল বিনোদন পাবে তা নয় বরং এতে অংশ নেবে, জুড়ে থাকবে, টাস্ক দেবে এবং আরও অনেক কিছু —এবং এটা একদম সত্যি। সমস্ত প্রতিযোগীদের কাছে আমার পরামর্শ আপনারা সক্রিয় থাকুন, বিনোদন দিতে থাকুন এবং বিগ বস হাউসে নিজেকে ভালভাবে পরিচালনা করুন সকলে।‘

৮ অগাস্ট থেকে ‘বিগ বস’-এর নতুন সিজন ‘ভুট’-এ প্রিমিয়ার হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2