• Sat. Jun 15th, 2024

সোনমের বাড়ি থেকে চুরি যাওয়া গয়নার হদিশ!

গত ২৩ ফেব্রুয়ারিতে চুরির অভিযোগ দায়ের করা হয় অভিনেত্রী সোনম কপূরের শ্বশুরবাড়ির তরফে। সেই অভিযোগে জানানো হয়, দিল্লির অমৃতা শেরগিল মার্গে সোনমের শ্বশুর হরিশ অহুজার বাড়ি থেকে নগদ ও গয়নাগাঁটি মিলিয়ে প্রায় দু’কোটি খোয়া গিয়েছে। আর এই চুরিতে জড়িত সন্দেহে ওই বাড়িতে কর্মরত এক নার্স ও তাঁর স্বামীকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। তাদের গ্রেপ্তার করে সেই তদন্তে জানা যায়, চোরাই গয়না বিক্রি করে দেওয়া হয়েছে।

সেই চোরাই গয়না কিনেছেন অলঙ্কার ব্যবসায়ী দেব বর্মা। দেব বর্মা নামে দিল্লির ওই অলঙ্কার ব্যবসায়ীর জামিনের আবেদন খারিজ করলেন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। তিনি জানান, বেশ কিছু চোরাই গয়নার হদিশ মেলেনি এখনও তাই এই পরিস্থিতিতে দিল্লি পুলিশের অবস্থানেতেই সায় দিয়েছে আদালত।

সূত্রের খবর, ওই ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০টি হিরে, ৬টি সোনার চেন, হিরের বালা, ব্রেসলেট, দু’টি কানের দুল এবং একটি পিতলের মুদ্রা মিলিয়ে প্রায় এক কোটি টাকার বেশি মূল্যের গয়না। পুলিশ জানায় এই গহনাই সেই চুরি যাওয়া গহনা। দেব বর্মার আইনজীবীর পাল্টা যুক্তি, ৩০ বছরের বেশি সময় ধরে অলঙ্কার ব্যবসায় রয়েছে তাঁর মক্কেলের পরিবার। তাই তাঁর কাছ থেকে গয়না পাওয়া মানেই সেই গহনা যে অহুজাদের বাড়ি থেকে চুরি যাওয়া অলঙ্কার, এমনটা ধরে নেওয়ার কোনো অর্থ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2