• Thu. Jun 13th, 2024

এবার শ্রাবন্তীর স্বামী রোশনেরও ফ্যানক্লাব!

নুসরতের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের ফ্যানক্লাবের পর এবার গঠিত হল শ্রাবন্তীর স্বামী রোশন সিংও ফ্যানক্লাব। তাঁর ফ্যানক্লাব গঠিত হল ইনস্টাগ্রামে। যদিও কে করেছে সে ব্যাপারে তাঁর ধারণা নেই।

ফ্যানক্লাবের বয়স সবে ১ দিনও পার হয়নি এখনও। তবে ইতিমধ্যেই সেখান থেকে পোস্ট হয়েছে রোশন সিং এর ১২টি ছবি। বিভিন্ন মুহূর্তে রোশন আটকা পড়েছে তাঁর ফ্যানের কোলাজে। তাঁর প্রোফাইলের বায়োতে লেখা, ‘এক মিষ্টি ছেলে রোশন, যে বডি বিল্ডিং করতে খুব ভালবাসে। যাঁদের ইচ্ছে জয়েক করতে পারেন।‘ এই খবর শুনে বেশ খুশি হয়েছেন রোশন। তিনি বললেন, ‘আমি বুঝতেই পারছি না কে তৈরি করল। আমি নিজেই বেশ অবাক হয়ে যাচ্ছি।‘ জানিয়েছিলেন, সেই ফ্যানের কীর্তিতে মুগ্ধ হয়ে তিনি তাঁকেও ফলোব্যাক করবেন ইনস্টায়। রোশন কথা রেখেছেন এবং তা করেছেন তিনি।

রোশন সিং ও নিখিল জৈন– দুজনেই নিজ নিজ ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত হলেও ব্যক্তিগত জীবনে তাঁদের সেলেব যোগের কারণে বিগত কয়েক বছর ধরে লাইললাইটে তাঁরা। সেই যোগ ছিন্ন হওয়ার পথে, তবু নেটিজেন মহলে তাঁরা আজও পরিচিত। সেই সুবাদেই কি তৈরি হল এই ফ্যানক্লাব! ‘শ্রাবন্তীর স্বামী’ অথবা ‘নুসরতের সঙ্গী’ এই তকমা ছাড়াও ক্রমশ নিজ পরিচয়ে তাঁরা পরিচিত হচ্ছেন তবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2