• Sat. Apr 13th, 2024

পুজোর রঙ লেগেছে সোহিনী এবং রণজয়ের মনে

লাল পেড়ে সাদা গরদের শাড়িতে পুজোর লুকে অভিনেত্রী সোহিনী সরকার। তাঁর সাথে প্রেমিক রণজয়, তিনি তাঁর দিকে মুগ্ধতা নিয়ে তাকিয়ে আছেন। বালিপঞ্জের অনিরুদ্ধ রায় চৌধুরীর বাড়ির চাতালে তখন ঝমঝমিয়ে বৃষ্টি। সঙ্গে ঝোড়ো হাওয়া।

সোহিনী জানালেন, রণজয় সাজতে নাকি খুব সময় নেয়। তিনি যেমন জিনস আর টি শার্টে এক মিনিটেই তৈরি হতে পারেন। সে নাকি চুল নিয়েই আধ ঘণ্টা কাটিয়ে দিতে পারে। রণজয় নাকি ব্যাগে আবার চুল সাজানোর নানা উপকরণ নিয়ে ঘোরেন। তাঁদের দুজনের ছবি বলছে বৃষ্টি রণজয়ের চুল ছুঁয়ে সোহিনীর গায়ে গিয়ে পড়েছে। ছবি তোলার মুহূর্তে রণজয় সোহিনীকে খানিক টেনে নিজের দিকে ফিরিয়ে নেয়। কলকাতার সংস্কৃতিকে মনে রেখে হাতের কাজে নকশা করা লাল পাঞ্জাবি আর ধুতিতে সোহিনীর মন জিতে নিলেন রণজয়।

এই পুজোর মরশুমে নেশা লেগেছে দুই প্রেমিকের। থেকে থেকেই ‘শূন্য’-র সাজে গাঢ় হয়ে উঠছে তাঁদের মুখ। একে অপরকে খোঁচা দিয়ে কথা বলতে দুজনেই খুব মজা পান তাঁরা। ওটাই প্রেম। সোহিনী যখন সাজ ঘরে রণজয় আনমনে বললেন, প্রত্যেক মানুষের জীবনে শূন্য জায়গা থাকে। তাঁর সেই শূন্য জায়গা নাকি সোহিনী ভরিয়েছে। তাঁর ওপরে নির্ভরশীল তিনি। তাঁর অনেক গোপন কথা সঙ্গে ভাগ করতে পারেন সোহিনীর সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2