• Thu. Feb 29th, 2024

‘রানিমা’ দিতিপ্রিয়া এখন ওয়েব সিরিজে!

বিগত চার বছরের জার্নি শেষ হয়েছে কিছু দিন আগে। ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণী-তে রানিমা’র ট্র্যাক শেষ। ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা বিগত বেশ কিছু মাস ধরেই তাঁর ইনস্টা প্রোফাইলে দেখা দিয়েছিল। খবর শোনা যাচ্ছে, নতুন জার্নি শুরু করতে চলেছেন অভিনেত্রী। তাঁর ডেবিউ হতে চলেছে ওয়েব প্ল্যাটফর্মে।

সূত্র বলছে, দিতিপ্রিয়ার সেই প্রযোজনা সংস্থা থেকে লঞ্চ নিয়ে প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যেই শুটও শুরু হয়ে গিয়েছে সেই সিরিজের। সূত্র এও বলছে, টলিপাড়ার আর এক চেনা মুখ বিক্রমকে নাকি দেখা যেতে পারে সেই সিরিজে। দেখা যেতে পারে টলিপাড়ার আরেক নায়িকাকে যিনি এর আগে বিক্রমের সঙ্গে কাজ করে দর্শকদের হিট সিরিজ উপহার দিয়েছেন।

একদিকে যেমন নতুন কাজের গুঞ্জন, অন্যদিকে নিজের রানি-মা ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা– টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন, দিতিপ্রিয়াই নাকি টলিউডের ‘নেক্সট বিগ থিং’। অষ্টাদশীর ব্যক্তিগত জীবন নিয়েও জোর চর্চা। বিশ্বাবসুর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন তো সেই কবে থেকেই। বিশ্বাবসুর সঙ্গে চলতে থাকা এই লাগাতার গসিপের সূত্রপাত যখন, তখনই প্রথম বার টিভিনাইন বাংলার কাছেই এ নিয়ে মুখ খুলেছিলেন দিতিপ্রিয়া।

বলেছিলেন, ‘বিশ্বদা আমার দাদার মতো। রাসমণীর সেটে দু’জন রয়েছে, যারা সবসময় গাইড করে আমাকে। আগলে রাখে। গোগো (গৌরব চট্টোপাধ্যায়) এবং বিশ্ববাংলা (বিশ্বাবসু বিশ্বাস) । ওদের কাছে সমস্ত শেয়ার করা যায়। বিশ্বদা তো আমার দাদা, আমার খুব কাছের একজন দাদা।‘নতুন কাজ, নতুন লুক… দিতিপ্রিয়া রায়কে নিয়ে মজেছে নেটপাড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2