• Sat. Feb 24th, 2024

রাকেশকে নিয়ে কী বিশেষ সমস্যার কথা জানালেন শমিতা?

সময় যত এগচ্ছে বিগবসের বাড়িতে শমিতা শেট্টি ও রাকেশ বাপ্তের রসায়ন তত জমে উঠছে। শুধু বন্ধুত্ব নয়, তাতে আছে ভালবাসা, মান-অভিমান। রাকেশকে তিনি পছন্দ করেন, এ কথা একবার নয় বহুবার খোলাখুলি শেয়ার করেছেন শমিতা।

এক বিশেষ সমস্যা কিছুতেই তাঁদের কাছাকাছি আসতে দিচ্ছে না। কী সমস্যা? বিগবসের আর এক প্রতিযোগী নেহা ভাসিনের কাছে মনের গোপন কথা ফাঁস করলেন শমিতা। নেহাকে তিনি জানান, তাঁরা একে অপরকে পছন্দ করেন। রাকেশ খুবই ভাল মানুষ। কিন্তু মাঝেমধ্যেই ও ভীষণ কনফিউজড। সেটা শমিতা নন। তিনি যখন কোনও সিদ্ধান্ত নেন, সেই সিদ্ধান্ততেই আটকে থাকেন তিনি। রবিবার শো’র অপর প্রতিযোগী নিশান্ত ভাট শমিতাকে অহংকারী বলে সম্বোধন করেন, তাঁকে আখ্যা দেন ‘আইস কুইন’ হিসেবেও। তিনি প্রশ্ন তোলেন শমিতার সঙ্গে রাকেশের বিশেষ সম্পর্ক নিয়েও।

এই গোটা ঘটনার প্রতিবাদ করেন শমিতা। ঘটনার সময় রাকেশ নিশান্তের বলা কথায় প্রতিবাদ না করাতে তাঁর উপরে চটে গিয়েছিলেন শমিতা। চিৎকার করে বলেন, তিনি যেন চুপ করে থাকেন। ও তাঁদের সম্পর্ক নিয়ে যা ইচ্ছে বলে যাচ্ছে, এসবের পরেও রাকেশ কীভাবে চুপ করে থাকে? তিনি বলেন যে, সারাক্ষণ ধরে তিনিই শুধু তাঁর হয়ে কথা বলে যাবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2