• Fri. Feb 23rd, 2024

বিগ বসের নতুন প্রোমোতে দেখা গিয়েছে ‘চিরনবীন’ রেখাকে!

খুব শীঘ্রই টেলিভিশনে আসতে চলেছে ‘বিগ বস’ সিজন ১৫। এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হচ্ছে বিগ বস। আর এবারের বড় চমক হল শোয়ের হোস্ট করণ জোহর। কিন্তু এবার জানা যাচ্ছে, আগের মতো টেলিভিশনেও ফিরতে চলেছে এই জনপ্রিয় শো। টেলিভিশনের দর্শকের কারণেই মূলত এই প্রত্যাবর্তন নেওয়া হচ্ছে বলে মনে করা হচ্ছে।

তবে সেখানেও থাকছে বেশ বড় রকমের চমক। তাই নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে দর্শকমহলে। শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাস শুরু দর্শকদের। সেখানে দেখা গিয়েছে ‘চিরনবীন’ অভিনেত্রী রেখাকে। এছাড়াও বরাবরের মতো রয়েছেন সলমন খানও। কিন্তু কী রয়েছে সেই নতুন প্রোমোতে?

সেই প্রোমোতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে বিগ বসের বাড়ি খুঁজছেন সলমন খান তাঁর সঙ্গে রয়েছেন রেখা। তাঁর নাম দেওয়া হয়েছে বিশ্বসুন্তরী। সলমনকে তিনি বলছেন, ‘সলমন, ১৫ বছর ধরে আপনার অপেক্ষায় ছিলাম। এখন আপনাকে দেখে মন ভাল লাগছে।‘ উত্তরে সলমনও বলেছেন, ‘আমি আপনার কাছে কৃতজ্ঞ বিশ্বসুন্তরীজি। কিন্তু এখানেই কোথাও একটা বিগ বসের বাড়ি ছিল। এখন দেখতে পাচ্ছি না।‘ অভিনেত্রী জানান, ‘মেরি জান, এই বার বাড়ির সকলকে আগে জঙ্গল পার করতে হবে, তারপরই খোঁজ মিলবে বিগ বসের বাড়ির।‘ অর্থাৎ বোঝাই যাচ্ছে নতুন কিছু অপেক্ষা করছে দর্শকদের জন্য, এই প্রোমো তা স্পষ্ট করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2