• Fri. Jun 14th, 2024

বেলা বোস-কে বড় পর্দায় আনতে চলেছেন অঞ্জন?

২০১১ সালে মুক্তি পেয়েছিল অঞ্জন দত্তের ছবি ‘রঞ্জনা আমি আর আসব না’। চলতি বছর সেই ছবি ১০ বছর পূর্ণ করল। একই সঙ্গে ‘রঞ্জনা আমি আর আসব না’-র নায়িকা পার্নো মিত্রেরও অভিনয় জগতে ১০ বছর পূর্ণ হল। এর পরেও কী উদযাপন হবে না?

সেই উপলক্ষেই বৃহস্পতিবার প্রযোজক রানা সরকার জানিয়েছেন, ‘রঞ্জনা’-র ১০ বছরের উদযাপনে আবার এক সঙ্গে কাজ করতে চলেছেন অঞ্জন-রানা। তাঁদের হাত ধরে এবার সামনে আসবেন বেলা বোস। তবে কি ‘রঞ্জনা’-র সিক্যুয়েল? সেটা ছবি বলবে, দাবি প্রযোজকের। নতুন ছবির নাম ঠিক হয়েছে ‘বেলা বোসের জন্য’।

প্রযোজক রানা বলেছেন, ‘অঞ্জন দত্তের রঞ্জনা, বেলা বোস, ম্যারিয়ানকে নিয়ে সাধারণ মানুষ বরাবর কৌতূহলী। সেই কৌতূহল মেটাতেই এই আয়োজন করা। এখনও পর্যন্ত শুধু বিষয় বাছা হয়েছে। অঞ্জনদা সবে চিত্রনাট্য লেখা শেষ করেছেন। এখনও অভিনেতা বাছাই হয়নি।’ অঞ্জনের ‘রঞ্জনা’চরিত্রকে জীবন্ত করে তুলেছিলেন পার্নো মিত্র। বেলা বোসকে তবে কে ফুটিয়ে তুলবেন? প্রযোজকের দাবি, এখনও সে সব পাকা হয়নি। শোনা যাচ্ছে পার্নোও থাকতে পারেন আবার অন্য কেউও আসতে পারেন। বেলা বোসের নায়ক, যিনি বারবার ফোন করতেন, তিনি কে হবেন? প্রযোজকের কথায়, আগের ছবির মতো এই ছবিও নায়ক বিহীন হতে পারে। তবে অঞ্জন দত্ত থাকবেন।

বরাবরের মতো ছবির গানের দায়িত্বে এবারেও নীল দত্ত। নতুন গানের পাশাপাশি শোনা যাচ্ছে পুরনো গানও ব্যবহার হবে। তবে নতুন গান কারা গাইবেন তা এখনও ঠিক হয়নি। জানা গেছে ছবির শ্যুটিং হবে উত্তরবঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2