• Fri. Apr 19th, 2024

অবশেষে ক্যানসার জয়ী ঐন্দ্রিলা!

ক্যানসারের বিরুদ্ধে জিতে গেলেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী শেষ বারের মতো প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে বুধবার রাতে কলম ধরলেন আর লিখলেন ক্যানসারের বিরুদ্ধে ঐন্দ্রিলার লড়াইয়ের কথা। অবশেষে ক্যানসারকে জয়ী করেছেন ঐন্দ্রিলা। তিনি জানান যে, তিনি আসলে জানতেন, ঐন্দ্রিলা জিতেই ফিরবেন তাই অপেক্ষা করছিলেন সেই মুহূর্তের।

ঐন্দ্রিলার চিকিৎসকেরা জানিয়েছেন, কর্কট রোগের আর কোনও কোষ ওর শরীরে অবশিষ্ট নেই। তবে এই মুহূর্তে ঐন্দ্রিলা সুস্থ এবং বিপদমুক্ত। তবে জানা গেছে, ডিসেম্বরের শেষ দিন পর্যন্ত কেমোথেরাপি চলবে। চিকিৎসকেরা এও জানিয়েছেন শারীরিক অবস্থা জানতে প্রতি তিন মাস অন্তর স্ক্যান করাতে হবে অভিনেত্রীকে। আর এ সবের জন্য নিয়মিত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখতে হবে। চিকিৎসকদেরই বেঁধে দেওয়া নিয়মে জীবন যাপন করতে হবে অভিনেত্রীকে।

ঐন্দ্রিলাকে এই মারণ রোগমুক্ত করতে কতটা ধকল পোহাতে হয়েছে তা নিয়ে সব্যসাচী জানিয়েছেন, অস্ত্রোপচারে শরীর থেকে বাদ গিয়েছে অর্ধেক ফুসফুস, হৃদপিণ্ডের ছাল বা পেরিকার্ডিয়াম এবং ডায়াফ্রামের একাংশ। অতিরিক্ত প্রোটিন জাতীয় খাবার, স্টেরয়েড এবং কিছু ওষুধপত্রের কারণে অভিনেত্রীর ওজন বেড়েছে প্রায় ১১ কেজির কাছাকাছি। তবে তিনি এও জানান যে, ছিপছিপে শরীর হারিয়ে মোটেই ভেঙে পড়েননি ঐন্দ্রিলা। ধীরেসুস্থে ওজন কমিয়ে একেবারে সুস্থ হয়ে পরের বছর করে আবার তিনি অভিনয় জগতে পা রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2