• Sat. May 25th, 2024

১১ জন দম্পতি ফিরিয়ে দেওয়ার পর নিশাকে দত্তক নিল সানি

সানি লিওনি এবং ড্যানিয়েল ওয়েবার এক অনাথ শিশুকে দত্তক নিয়েছিলেন। সেই শিশুটি বার বার দত্তক নেওয়ার তালিকা থেকে বাদ পড়ে যাচ্ছিল। টানা ১১ বার একই ঘটনা ঘটে। কিন্ত কেন? কারণ শিশুটির গায়ের রঙ কালো। সে খুবই রুগ্ন। কিন্তু ১২ নম্বর দম্পতি অর্থাৎ সানি এবং ড্যানিয়েল এসে সেই শিশুকেই বেছে নেন তাঁদের সন্তান হিসেবে। শিশুটি নাম হল নিশা কৌর ওয়েবার। নতুন বাবা-মা তাকে এই নামটিই দিয়েছিলেন।

নিশাকে ২০১৭ সালে দত্তক নিয়েছিলেন সানি-ওয়েবার। পরবর্তী কালে অনাথাশ্রমের পক্ষ থেকেই এই তথ্য দেওয়া হয় যে নিশাকে তার আগে ১১টি পরিবার প্রত্যাখ্যান করেছিল শুধুমাত্র তার গায়ের রঙের জন্য। অনাথাশ্রম জানিয়েছিল, দম্পতিরা সচরাচর শিশুদের জাত-পাত, ধর্ম, গায়ের রং, স্বাস্থ্য, ইত্যাদি দেখে তবেই দত্তক নেন। আর সে সব কিছুর জন্য বাদ পড়ে যাচ্ছিল নিশা। কিন্তু অধুনা বলি-অভিনেত্রী সে সবের পরোয়া না করেই প্রথম দেখাতেই নিশাকে নিজের সন্তানের স্থানে বসিয়ে দিয়েছিলেন।

নিশাকে দত্তক নেওয়ার পরের বছরই সারোগেসির মাধ্যমে আরও দুই পুত্রসন্তানের জন্ম দেন সানি। এবার তিন সন্তানের বিভিন্ন ছবি বার বার উঠে আসে সানির ইনস্টাগ্রামেতে। সানি এক সাক্ষাৎকারে জানান, নিশা যে তাঁর দত্তক কন্যা, সে কথা তার কাছ থেকে লুকিয়ে রাখতে চান না তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2