• Mon. Jun 24th, 2024

হঠাৎই হৃদ্রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্ল

’মৃত্যু বড়ই কঠিন’ এই কথাটা বোধ হয় এখন খুবই প্রযোজ্য। আমাদের চারপাশ থেকে যেসব মানুষেরা চলে যাচ্ছে তাতে করে মেনে নেওয়া বড়ই কঠিন। আজ হৃদ্রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। তাঁর বয়স ছিল মাত্র ৪০ বছর। হাসপাতাল সূত্রে খবরে জানা গিয়েছে, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি অভিনেতা। চির নিদ্রায় ঘুমের দেশে পাড়ি দিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড।

বহু বছর আগে কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দী অর্থাৎ যে চরিত্রে অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনয় করেছিলেন তাঁর দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ শুক্ল। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

তারপর ‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো জনপ্রিয় রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছু দিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন তিনি। সেই সময় তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়েছিল। সেই রিয়্যালিটি শোয়ে জয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। সেই রিয়্যালিটি শোয়ের সুবাদেই তাঁর সহ –প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে তাঁর। নেটাগরিকরা তাঁদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন। কিন্তু আজ সেসব অতীত, তিনি এখন সকলের কাছে না ফেরার দেশে চলে গিয়েছেন। তাঁর আকস্মিক মৃত্যুতে বলিউডের বহু তারকা টুইটারে শোক বার্তা জানিয়েছেন তাঁর পরিবারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2