• Sat. Sep 30th, 2023

শিল্পার বোন হয়ে বাঁচা সহজ ছিলনা শমিতার কাছে!

জনপ্রিয় রিয়েলিটি শো বিগবস নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ থাকলেও এবারের বিগবস নিয়ে আরও বেশি আগ্রহ রয়েছে নেটিজেনদের মধ্যে। কারণ এবার প্রথমবার টিভি চ্যানেলের বদলে ওটিটি প্লাটফর্মে সম্প্রচারিত হচ্ছে গোটা অনুষ্ঠানটি এবং সেখানে সঞ্চালক হিসেবে উপস্থিত থাকবেন বলিউডের বিখ্যাত পরিচালক-প্রযোজক করণ জোহর। এবার এই রিয়েলিটি শোয়ের অতিথি তালিকাতেও রয়েছে দারুণ চমক। কারণ পর্নোগ্রাফি কান্ডে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া রাজ কুন্দ্রার শালী অর্থাৎ বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি রয়েছেন অথিতি হিসেবে।

বিগবসের প্রথম দিন থেকেই নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন শমিতা। কারন প্রথম দিন থেকেই একাধিকবার সহ-প্রতিযোগীদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন অভিনেত্রী। এবার পরিচালক করণ জোহরের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শমিতা জানালেন যে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন হয়ে তাঁর ছায়ায় বাঁচা মোটেই সহজ ছিল না।

কারণ সকলেই তাঁকে শিল্পা শেট্টির বোন, এই পরিচয়ে চিনতেন। কেউ তাঁকে ব্যক্তিগতভাবে জানতেন বা চিনতেন না। পাশাপাশি তিনি আরো বলেন যে, এর ফলে বলিউডে কাজ পেতে কঠিন সমস্যার মুখে পড়তে হয়েছিল তাঁকে। শমিতা এও জানালেন যে বিগবসের ঘরে তিনি এসেছেন যাতে দর্শকরা শিল্পা শেট্টির বোন নয়, বরং ব্যক্তি হিসেবে শমিতাকে চিনতে সক্ষম হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2