• Wed. Sep 27th, 2023

চোখ কপালে উঠবে শাহরুখের নিরাপত্তারক্ষীর বেতন শুনলে!

‘বাদশা’-কে আগলে রাখা, তাঁকে রক্ষা করাই তাঁর প্রধান কাজ। শাহরুখের নিরাপত্তার দায়িত্ব পালনকারী রবি সিংহ এই মুহূর্তে গণমাধ্যমে বেশ পরিচিত একটা মুখ। এই পরিচিতির অন্যতম কারণ হল তাঁর বার্ষিক বেতনের পরিমাণ। শাহরুখকে রক্ষা করার বিনিময়ে রবি সিংহ বছরে কত টাকা বেতন পান তা জানলে আপনার চোখ কপালে উঠবে।

জানা গেছে যে, প্রতি বছর শাহরুখের নিরাপত্তারক্ষী রবি সিংহ ২.৭ কোটি টাকা বেতন পান অর্থাৎ হিসেব করে দেখলে মাস গেলে ২২ লক্ষেরও বেশি টাকা পান তিনি। বলিউডে যে সব নিরাপত্তারক্ষীরা সব থেকে বেশি বেতন পান, রবি তাঁদের মধ্যে এক অন্যতম নাম। শাহরুখের সঙ্গে সব সময় থাকলেও নিজেকে তিনি আলোকবৃত্ত থেকে দূরে রাখেন। দিন হোক বা রাত, তাঁদের সঙ্গে নিরাপত্তারক্ষীদেরও ছুটে বেড়াতে হয় নানান জায়গায়। তাঁর ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয় না। তাই শাহরুখ খানের নিরাপত্তারক্ষীর বেতন যে অবাক করার মতোই হবে, সে কথা বলাই বাহুল্য।

সূত্রের পাওয়া খবর , অমিতাভ বচ্চনের নিরাপত্তারক্ষী জিতেন্দ্র শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। তাঁর এই বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসতেই তাঁকে বদলি করা হয়েছে তাঁর কাজ থেকে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও। শোনা যায়, ২০১৫ সালে মুম্বই পুলিশের এই কনস্টেবলকে অমিতাভের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। তার পর থেকে তাঁর নিরাপত্তার সমস্ত দায়িত্ব ছিল জিতেন্দ্ররই কাঁধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2