• Sat. Sep 23rd, 2023

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সায়রা বানু

মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে রক্তচাপজনিত সমস্যা নিয়ে ভর্তি হলেন প্রবীণ অভিনেত্রী সায়রা বানু। সূত্রে পাওয়া খবরে জানা গেছে, অসুস্থতার কারণে তিন দিন আগে তিনি ভর্তি হন হাসপাতালে। অবস্থার অবনতির কারণে বুধবার সকালে তাঁকে স্থানান্তরিত করা হয় বিশেষ কেয়ার বিভাগে।

কিছু মাস আগে এই হাসপাতালেই ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন অভিনেত্রীর স্বামী দিলীপ কুমার। বার্ধক্যজনিত দীর্ঘ রোগভোগের পর ৭ জুলাই এখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তি অভিনেতা। সে সময় প্রবীণ অভিনেত্রী পাশে পেয়েছিলেন তাঁর ‘মুহ বোলা বেটা’ শাহরুখ খান, বলিউডের আর এক তারকা অভিনেতা ধর্মেন্দ্রকে। দিলীপ কুমারের মৃত্যু দীর্ঘ কয়েক দশকের দাম্পত্যে দাঁড়ি টানতেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী সায়রা বানু। শেষকৃত্যের পর তিনি জানিয়েছেন, আল্লা তাঁর বেঁচে থাকার কারণ কেড়ে নিলেন। ‘সাহাব’কে ছাড়া তিনি কিছু ভাবতে পারেন না।

সায়রা বানুর প্রথম হিন্দি ছবি ‘জংলি’। বিপরীতে ছিলেন প্রয়াত অভিনেতা শাম্মি কপূর। তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘পড়োশন’ (১৯৬৮), ‘হেরা ফেরি’ (১৯৭৬), ‘দিওয়ানা’ (১৯৬৭) ‘পুরব ঔর পশ্চিম’ (১৯৭০)-এর মতো জনপ্রিয় ছবি। ১৯৬৬-তে তাঁর ‘স্বপ্নের রাজকুমার’ অভিনেতা দিলীপ কুমারের সঙ্গে বিবাহ হয় সায়রা বানুর। তখন তাঁর বয়স মাত্র ২২। বিয়ের পরেও আরও ১০ বছর অভিনয় করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2